রাজবাড়ী জেলা আ:লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকের আয়োজনে ক্রিকেট টুর্ণামেন্ট-

রাজবাড়ী বার্তা ডট কম :

dsc05830

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তুনুর আয়োজনে এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার ব্যবস্থাপনায় ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের ঐতিয্যবাহি শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে আজ বুধবার সকালে ওই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।
উদ্বোধন অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হোসেন শান্তুনু ছাড়াও রাজবাড়ী পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক, জেলার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাজবাড়ী বার্তা ডট কম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ জেলা ও থানা শাখার নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। টুর্ণামেন্টে ছাত্রলীগের নেতা-কর্মীদের নিয়ে গঠিত কাজী হেদায়েত হোসেন দল, শেখ কামাল দল, শেখ রাসেল দল এবং তাজ উদ্দিন আহম্মেদ দল অংশ গ্রহণ করে। বিকালে পরে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
টুর্ণামেন্টে আগত ছাত্রলীগের নেতারা বলেন, জেলা ছাত্রলীগের ব্যানারে রাজবাড়ীতে এ ধরণের টুর্ণামেন্ট আগে কখনো হয়নি। দলকে এগিয়ে নিতে এবং নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ রাখতে এধরণে টুর্ণামেন্টের আয়োজন করা জরুরী। এতে করে নেতা-কর্মীদের মাঝে সৌহাদ্য বৃদ্ধি পাবে, বাড়বে মূল্যায়ন।

(Visited 135 times, 1 visits today)