ঢাকা বিভাগীয় কশিনারের সাথে রাজবাড়ীর জেলা প্রশাসকের ভিডিও কনফারেন্স –

মেহেদী হাসান, রাজবাড়ী বার্তা ডট কম :

0000000

গত বুধবার বিকেলে শারদীয় দুর্গা পুজা উপলক্ষে ঢাকা বিভাগীয় কশিশনারের সাথে রাজবাড়ীর জেলা প্রশাসকের ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
এ সময় ভিডিও কনফারেন্সে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা,র সাথে কথা বলেন ঢাকা বিভাগীয় কমিশনার হেলালউদ্দিন আহম্মেদ। জানতে চান রাজবাড়ীর শারদীয় দুর্গা পুজার সার্বিক খবরা খবর। জবাবে রাজবাড়ীর জেলা প্রশাসক জিনাত আরা জানান, রাজবাড়ীর পাচটি উপজেলায় এবার ৩ শত ৯৯ টি পুজা মন্ডপে শারদীয় দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। শারদীয় দুর্গা পুজা উপলক্ষে রাজবাড়ীতে ২ শত ৫ মেঃ টন চাল বরাদ্দ পাওয়া গেছে এবং এর শুষ্ঠ বন্টন করা হয়েছে। পুজার নিরপত্তার কথা বিবেচনা করে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে, সার্বক্ষনিক বিদ্যুৎ ব্যাবস্থা রাখার জন্য বিদ্যুত বিভঅগের কর্মকর্তাদের সাথে কথা বলা হয়েছে তারা আশ্বস্থ্য করেছেন। এছারাও বিকল্প ব্যাবস্থা হিসেবে জেনারেটরের ব্যাবস্থা রাখার অনুরোধ করা হয়েছে। জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল আছে পুজার সময় যাতে আরো ভালো থাকে সেই ব্যাপারে পুলিশ সুপারের সাথে সভা করে সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আর রাজবাড়ী পৌরসভার পুজা মন্ডপ গুলোর কে রাত ৯ টার মধ্যে এবং গ্রাম অঞ্চলের পুজা মন্ডপ গুলোর রাত ৮ টার মধ্যে বিসর্জন দেওয়ার ব্যাপারে পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে সিদ্ধান্ত হয়েছে।
এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মনোয়ার হোসেন মোল্লা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ড.সৈয়দা নওশীন পর্নিনী, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলামসহ জেলা প্রশাসন ও বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ।

(Visited 83 times, 1 visits today)