হাবাসপুরে প্রাক্তন ছাত্র সমিতির ঈদ পুনর্মিলনী ও ছাত্র বৃত্তি প্রদান –

রাজবাড়ী বার্তা ডট কম :

n118340_n

ঈদ উল আযহার পর দিন গত বুধবার রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের হাবাসপুর কে, রাজ উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে ঈদ পুনর্মিলনী ও ছাত্র বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের আয়োজন করে ঢাকাস্থ হাবাসপুর-বাহাদুরপুর হাইস্কুলের প্রাক্তন ছাত্র সমিতি।
সমিতির সভাপতি ড. এমএ মাজেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বাংলাদেশের সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবু হেনা। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিম, জেলা প্রশাসক জিনাত আরা। বক্তৃতা করেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান, পাংশা উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম নজরুল, হাবাসপুর ইউনিয়নের হাবাসপুর কে, রাজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নির্মল কুমার সাহা প্রমুখ। পরে হাবাসপুর, বাহাদুরপুর ও যশাই ইউনিয়নের প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ের ১৬৪ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়।
এ সময় অতিথিরা ‘সংগীতা’ নামে হাবাসপুর কে, রাজ উচ্চ বিদ্যালয়ের বার্ষিকীর মড়ক উন্মোচন করা হয় এবং এসএসসি ও দাখিল পরীক্ষায় ভাল ফলাফল অর্জনকারী পাটকাবাড়ি মোহাম্মদ আলী খান একাডেমী এবং সেনগ্রাম ফাজিল মাদ্রাসাকে প্রধান অতিথির বাবার নামে ঘোষিত আমানত আলী এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

(Visited 185 times, 1 visits today)