বালিয়াকান্দিতে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে শ্বাসরোধে হত্যা

সোহেল রানা :

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। গত সোমবার বিকালে ওই ছাত্রীর লাশ ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত ছাত্রীর নাম সুমাইয়া আক্তার (৮)। তার পিতার নাম আলিম উদ্দিন বিশ্বাস। বাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী গ্রামে। সে স্থানীয় পাটকিয়াবাড়ী পূর্বপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়াশোনা করতো।
নিহতের চাচা রজব আলী বিশ্বাস বলেন, গত রবিবার সকালে তারা মাঠে কাজ করতে যান। দুপুরে বাড়ীতে ফিরে এসে দেখেন সুমাইয়ার লাশ নিয়ে পরিবারের সদস্যরা আহাজারী করছে। তিনি আরো বলেন, সুমাইয়ার মা খুশি খাতুন তাদের জানিয়েছেন, দুপুর ১ টার দিকে সুমাইয়া ঘরে একা ছিল। তবে ঘরের দরজা খুলে দেখতে পান সুমাইয়ার লাশ ছাপড়া ঘরের আড়ার সাথে ঝুলছে। যে কারণে পরিবারের সদস্যরা সে সময়ই তারা লাশটি মাটিতে নামিয়ে ফেলেন।
বালিয়াকান্দি থানার ওসি আবু সামা মোঃ ইকবাল হায়াৎ জানান, সন্ধ্যায় তারা বিষয়টি জনতে পারেন এবং লাশটির সুরত হাল রিপোর্ট তৈরী করে রাত ১০ টার দিকে তা উদ্ধার করে থানায় নিয়ে আসেন।  সোমবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠান এবং বিকালে ময়না তদন্ত শেষে লাশটি তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।
ময়না তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল হান্নান বলেন, শিশু সুমাইয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার গলার দু’পাশে হাতের আঙ্গুলের চিহ্ন রয়েছে। তবে শরীরের অন্য কোথাও কোন আঘাতের চিহ্ন ছিল না।

(Visited 28 times, 1 visits today)