গোয়ালন্দে আ.লীগ নতোকে পটিয়িে আহত, মোটরসাইকলে লুট

আজু সকিদার :

Goalundo Photo 2

রাজবাড়ীর গোয়ালন্দে বুধবার দুপুরে আওয়ামীলীগ নতো মো. ইকলাস মোল্লা (৪৪) ও তার ভাতজিা মো. আলামনি (২২) কে গাছরে সাথে বঁেধে পটিয়িে মারাত্মক আহত করছেে সন্ত্রাসীরা। এসময় তাদরে ব্যবহৃত মোটরসাইকলেটি ছনিয়িে নয়ে তারা।
এলাকাবাসী ও আহতদরে সাথে কথা বলে জানা যায়, দৌলতদয়িা ইউনয়িনরে ৯নং ওর্য়াড আওয়ামীলীগরে সাধারন সম্পাদক ইকলাস মোল্লা তার ভাতজিার সাথে বলো ১২ টার দকিে মোটরসাইকলেে দৌলতদয়িা ইউনয়িনরে হামদি মৃধার হাট থকেে গোয়ালন্দ বাজার আসছলিনে। পথে মকমিরে মোড় এলাকায় আতয়িাররে নতেৃত্বে আব্দুল জব্বার, জন্দিার, মঞ্জলি, পাষান, আতাইসহ একদল সন্ত্রাসী তাদরে গতি রোধ করে রাস্তার পাশে গাছরে সাথে বঁেধে রড দয়িে বধেড়ক পটেয়িে আহত কর।ে তাদরে চৎিকারে এলাকাবাসী এগয়িে এলে সন্ত্রাসীরা তাদরে মোটরসাইকলেটি নয়িে পালয়িে যায়। পরে স্থানীয়রা তাদরে উদ্ধার করে গোয়ালন্দ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে র্ভতি কর।ে এ সময় আহত আলামনিরে অবস্থার অবনতি হলে তাকে ফরদিপুর মডেকিলে কলজে হাসপাতালে স্থানান্তর করা হয়।
গোয়ালন্দ উপজলো আওয়ামীলীগরে সাধারন সম্পাদক মো. নুরুল ইসলাম মন্ডল বলনে, একাধকি হত্যা মামলার আসামী ও এলাকার চহ্নিতি সন্ত্রাসীরা এ ঘটনা ঘটয়িছে।ে এ ঘটানার তীব্র নন্দিা জানয়িে জড়তি সন্ত্রাসীদরে দ্রুত গ্রফেতার ও শাস্তরি দাবি করনে তনি।ি এ ঘটনায় মামলা দায়রেরে প্রস্তুতি চলছ।ে
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি একএেম নাসরি উল্যাহ জানান, মৌখকি অভযিোগ পয়েইে দোষীদরে গ্রফেতারে পুলশি মাঠে নমেছে।ে

(Visited 15 times, 1 visits today)