তারেক জিয়া কুলাঙ্গার মায়ের কুলাঙ্গার সন্তান — আহম্মদ হোসেন

আজু সিকদার :

Goalundo Pic

‘তারেক জিয়া কুলাঙ্গার মায়ের কুলাঙ্গার সন্তান। যে পাকিস্থানী সৈনিকরা মুক্তিযুদ্ধকালে এদেশের দুই লক্ষ মা-বোনের সম্ভ্রম লুটেছে, সেই পাকিস্থানীদের সেনা ক্যাম্পে দীর্ঘ ৯ মাস খালেদা জিয়াকে আটক রাখা হয়। সেই মায়ের সন্তান তারেক জিয়া। তার মুখে জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে কটুক্তি হওয়াটাই স্বাভাবিক। লন্ডনে বসে নয়, বাংলার জমিনের যে কোন জায়গায় বঙ্গবন্ধু সম্পর্কে একটি কটুক্তিমূলক কথা বলে দেখ, বাংলার জনগন তোমাকে সেই জায়গাতেই পুতে ফেলবে।’ কথা গুলো বলেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন।
গত রবিবার স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আনছার ক্লাব ময়দানে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথাগুলো বলেন। তিনি আরো বলেন, খালেদা জিয়া ৫ জানুয়ারীর নির্বাচনী ট্রেন ফেল করে বৈরাগী হয়ে গেছে। তার দলের নেতাকর্মীরা মনে করেন তাদের নেত্রী রূপেই গুনবতী কিন্তু গুনে নয়। এ অবস্থায় তিনি আবারো সহিংস কর্মসূচি দিয়ে দেশের শান্তিপূর্ণ অবস্থাকে অশান্ত করে তোলার চেষ্টা করছে। হরতালে সহিংসতা করলে সাংগঠনিক ভাবেই বিএনপি-জামাতকে কঠোর হস্তে দমন করা হবে।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান ইমাম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী কেরামত আলী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন্নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফকির আব্দুল জব্বার, কাজী এরাদত আলী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান মিয়া, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সভাপতি গোলাম মাহ্বুুবুর রাব্বানী প্রমুখ।

(Visited 45 times, 1 visits today)