থানায় লিখিত অভিযোগ দায়ের – পাংশায় পুজা উযাপন পরিষদের নেতাকে মারপিট

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রাজবাড়ীর পাংশা উপজেলার সহ-সভাপতি রাজবাড়ী জেলা পুজা উদযাপন কমিটির সহ দপ্তর সম্পাদক ও পাংশা কেন্দ্রীয় কালী মন্দীরের সাধারন সম্পাদক প্রান্তষ কুমার কুন্ডুকে তার পৌর এলাসভাধীন নারানপুর গ্রামের পুকুর পার এলাকা থেকে পুকুরের মাছ চুরি করতে বাধা দিলে তাকে ১৪ জুলাই সকাল সাড়ে ৫টার দিকে মারধর করে বলে অভিযোগ পাওযা গেছে। হিন্দু ধর্মীয় ওই নেতা পাংশা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় প্রান্তষ কুমার কুন্ড জানান, গত ১৪ জুলাই রাত আনুমানিক ৩ টার দিকে পুকুরে জাল ফেলে মাছ ধরার এক পর্যায় শেষ রাতে পুকুর পারে যাই। এ সময় মাছ মারতে বাধা দেওয়ায় নিমাই চাঁদ কুন্ডু, শ্রীকৃষ্ণ কুন্ডু, নীল কণ্ঠ কুন্ডু, হরি সংকর কুন্ডু, প্রীতম কুন্ডু, সিব শংকর কুন্ডু তাকে বেধরক মারপিট করে। এ ব্যাপারে প্রান্তষ কুমার কুন্ডু বাদী হয়ে পাংশা থানায় ৬ জনের বিরুদ্ধে  লিখিত অভিযোগ দায়ের করেছে।

প্রান্তষ কুমার কুন্ডু অভিযোগ করে বলেন, থানায় অভিযোগ দেওয়ার পরও পুলিশ আসামীদের ধরতে কোন প্রকার চেষ্টা করছে না। আসামীরা প্রকাশ্যে বাজার সহ সকল স্থানে ঘুরে বেড়াচ্ছে। এ ব্যাপারে সনাতন ধর্মালম্বী এই নেতা ক্ষোভ ও দু:খ প্রকাশ করেন।

(Visited 38 times, 1 visits today)