পাংশায় ঈদকে সামনে রেখে জমে উঠেছে কসমেটিক বিকিকিনি

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে রমজানের প্রথম থেকেই নতুন পোশাক ক্রয়ের ধুম পরেছে। পরিত্র রমজান বাড়ার সাথে সাথে এ চাহিদা দ্বিগুন হয়েছে। পাশাপাশি নতুন পোশাকের সাথে ম্যাচিং করে চুরি, কানের দুল, নেকলেস, হার প্রভৃতি মিলিয়ে ক্রয় করতে বেশ আগ্রহ দেখা যাচ্ছে তরুনীসহ প্রায় সব বয়সের নারীদের।

বর্তমানে পাংশায় কসমেটিক ব্যাবসায়ীদের মধ্যে একটি আলোচিত নাম মনির কসমেটিক।  দির্ঘদিন ধরে সাধারন ক্রেতাদের মধ্যে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে বলে ক্রেতা সাধারন জানান। পাংশা বাজারের সকল স্থানে নানা বয়সী মানুষের প্রচন্ড ভীর যেন তীল ধরার ঠাই নেই। এবার ঈদে কসমেটিক এর দোকান গুলোতেও উপচে পড়া ভীর লক্ষ করা গিয়েছে। গতকাল শুক্রবার অনুপদত্ত নিউমার্কেটের দ্বিতীয় গলির শেষ দোকানটি মনির কসমেটিক এন্ড ব্যাগ ষ্টোরে দেখাযায় ক্রেতাদের পছন্দের পোশাধনী ক্রয় করতে ব্যাস্ত সময় কাটাছে।

ওই দোকানের মালিক মো.মনিরুল ইসলাম বলেন, ঈদের বাজার বেশ ভাল ভাবে জমে উঠেছে। তবে ভারতীয় সাজেই বেশী আগ্রহ।

উল্লেখ্য, পার্শ্ববর্তী ভারতের চ্যানেল স্টার জলসায় বোঝে না সে বোঝে না মেগা সিরিয়ালের নায়িকা পাখি যে পোশাক ও প্রশাধনী পড়ে অভিনয় করছে তার আদলে বাংলাদেশ তথা পাংশায় ওই বয়সী তরুনীরা ওই ডিজাইনের পোশাক এ বছরের ঈদে পড়তে মরিয়া।

বাজারের একাধীক ব্যাবসায়ী বলেন, এবছর ঈদে মোটামুটি ভাল ব্যাবসা হচ্ছে। তবে সাধারন মানুষ বাজারে এসে সড়কে খানা খন্দ  ও সড়কের পাশের ফুটপাত গুলো দখল হয়ে যাওয়ায় সাধারন ক্রেতারা বিড়ম্বনার শিকার হচ্ছে। ব্যাবসায়ী বলছেন যেন দিনের বেলায় বাজার এলাকায় কোন ট্রাক লোড আন লোড না হয় এ ব্যপারে পৌর কৃর্তপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

(Visited 53 times, 1 visits today)