তিন লাখ টাকার চাঁদা না দিলে রাজবাড়ীর ট্রাক মালিক সমিতির কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি

তিন লাখ টাকার চাঁদা না দিলে রাজবাড়ীর ট্রাক মালিক সমিতির কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি প্রাদান করা হয়েছে। এ ঘটনায় গতকাল শুক্রবার বিকালে রাজবাড়ী থানায় চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন, রাজবাড়ীর ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আকতারুজ্জামান হাসান।

মামলার বাদী জানিয়েছেন, ট্রাক মালিক সমিতির পক্ষে ট্রাক ষ্ট্রান্ড রাজবাড়ী পৌরসভা থেকে বাংলা ১৪২১ সালের জন্য তিনি নিজ নামে ইজারা নেন। ওই ইজারা নেয়ার পর একটি গ্রুপ গত ১২ জুলাই সকালে শহরের রেলগেটতস্থ ট্রাক মালিক সমিতির কার্যালয়ে প্রবেশ করে। তারা ট্রাক ষ্ট্রান্ড ইজারা নিয়ে হাজার হাজার টাকা আয় করার কথা বলে তিন লাখ টাকা চাঁদা দাবী করে। তিনি চাঁদা দেবার কথা অস্বীকার করলে তারা জীবন নাশের হুমকী দিয়ে চলে যায়। তারা গত ১৫ জুলাই সকাল ১১ টার দিকে পুনরায় ওই কার্যালয়ে আসে। সে সময় তারা ওই কার্যালয়ের অফিস সহকারী ফরহাদ হোসেনের কাছে চাঁদা দাবী করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা সংঘবদ্ধ হয়ে অফিসের মালামাল ভাংচুর করে এবং সাত দিনের মধ্যে তিন লাখ টাকা চাঁদা না দিলে ট্রাক মালিক সমিতির কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি প্রাদান করে চলে যায়।

রাজবাড়ী থানার ওসি (তদন্ত) জহুরুল ইসলাম জানান, এ ঘটনায় রাজবাড়ীর ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আকতারুজ্জামান হাসান বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরো ৭/৮ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

(Visited 30 times, 1 visits today)