এক যুগ পর গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা

আজু সিকদার :

6578

নানা নাটকীয়তার অবসান ঘটিয়ে শনিবার রাতে রাজবাড়ীর গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
এর আগে দীর্ঘ এক যুগ পর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় শুক্রবার।

সম্মেলনের একদিন পর বিভিন্ন জল্পনা-কল্পনার ইতি টেনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সভাপতি পদে গোলাম মাহবুবুর রাব্বানী ও সাধারণ সম্পাদক পদে বিপ্লব ঘোষকে নির্বাচিত ঘোষণা করা হয়।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক পদে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সুজ্জলের নাম চূড়ান্তভাবে ঘোষণা করা হয়।

সম্মেলনে সভাপতি পদে ৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৫ জন প্রার্থী থাকলেও আলোচনা পর্ব শেষে রাতে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলীর মধ্যস্থতায় সব প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করেন।

শুক্রবার রাতেই কমিটি ঘোষণা করার কথা থাকলেও নানা জটিলতায় একদিন পর শনিবার রাত সাড়ে ৯টার দিকে চূড়ান্ত কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার বিকেল ৪টায় স্থানীয় মুক্তিযোদ্ধা শহীদ মহিউদ্দিন আনছার ক্লাব চত্বরে প্রধান রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি ফকীর আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা পর্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফকীর আব্দুল জব্বার, কাজী ইরাদত আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম চৌধুরী, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মণ্ডল প্রমুখ।

(Visited 92 times, 1 visits today)