পাংশা ভাইস-চেয়ারম্যান মুন্সী নাদের হোসেনের কুলখানী অনুষ্ঠিত

মাসুদ রেজা শিশির :

==tled-1

রাজবাড়ী -২ আসনের এমপি ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, যারাই হত্যাকান্ডের সামনে পিছনে থাকুক না কেন, তাদের সকলকেই গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে। খুনিরা যেখানেই থাকুক তাদের ধরা হবে। পুলিশ সদস্যদের পাশাপাশি ডিবি পুলিশ, র‌্যাবসহ প্রশাসনের বিভিন্ন মহল থেকে এ হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছে। যারা এর সাথে জড়িত তাদের আত্বসর্মপন করা আহবান জানান।
তিনি গত শুক্রবার দুপুরে স্থানীয় কাচারীপাড়া কলেজিয়েট স্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি মুন্সী নাদের হোসেন’র কুলখানী ও স্বরণ সভায় এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান। বক্তৃতা করেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিক আব্দুৃল জব্বার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, মুন্সী নাদের হোসেন’র ছেলে হেনা মুন্সী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শফিকুল মোরশেদ আরোজ, পাংশা উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ প্রমুখ। এ সময় অন্যনোর মধ্যে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মোঃ আহসান হাবীব, পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার মিয়া, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ ফরিদ উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিত্তরঞ্জন কুন্ডু, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী আব্দুল জলিল বিশ্বাস, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ চাদ আলী খান, বাবুপাড়া ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সোরায়ার,যশাই ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল হাকিম খান,উপজেলা যুবলীগের সভাপতি দিবালোক কুন্ডু জীবন প্রমুখ। সংক্ষিপ্ত আলোচনা শেষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাত পরিচালনা করেন কাচারীপাড়া স্কুলের সাবেক শিক্ষক আলহাজ্ব ইসমাইল হোসেন। কুলখানী অনুষ্ঠানে কয়েক হাজার মানুষের সমাগম ঘটে।

(Visited 35 times, 1 visits today)