কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামের নতুন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন

নিজস্ব প্রতিবেদক :

1-

গত বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামের নতুন প্যাভিলিয়ান বিল্ডিং ও সাইড ডেভেলপমেন্ট কাজের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানিক ভাবে ওই কাজের উদ্বোধন করেন, রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী।
এ উপলক্ষে জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে ষ্টেডিয়াম ময়দানে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, রাজবাড়ীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি তাপতুন নাসরীন। অন্যান্যের মধ্যে রাজবাড়ী পৌরসভার মেয়র তোফাজ্জেল হোসেন মিয়া, জাতীয় ক্রীড়া পরিষদের উপ-সহকারী প্রকৌশলী মোঃ নাজিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি প্রমুখ বক্তৃতা করেন।
প্রধান অতিথি’র বক্তৃতা এমপি কাজী কেরামত আলী বলেন, রাজবাড়ী একটি ছোট ও অবহেলিত শহর বলে এখানে আমরা উন্নয়ন কাজ করবো। আইনশৃঙ্খলা বাহিনী রাজবাড়ীকে শান্ত রাখবে এবং আমরা সবাই মিলে এ শহরকে বাসযোগ্য করে গড়ে তুলব। আগামী অর্থ বছরে জেলা শহরে ওয়ান ওয়ে রাস্তা নির্মাণে ৭ কোটি টাকার বরাদ্দ দেয়া হবে। এতে শহরের চেহারা অনেকটাই পাল্টে যাবে। তিনি আরো বলেন, আগামী বছরের জানুয়ারী থেকে এ ষ্টেডিয়ামে কাজী হেদায়েত হোসেন লীগ চালু করা হবে। ওই লীগের উদ্বোধনী অনুষ্ঠানে ক্রীড়া মন্ত্রীকে আনার চেষ্টা করা হবে এবং ওই মন্ত্রীকে দিয়ে এ ষ্টেডিয়ামকে একটি পরিপূর্ণ ষ্টেডিয়ামে রুপ দেয়া হবে।
উল্লেখ্য, জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে ৩ কোটি টাকা ব্যয়ে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামের নতুন প্যাভিলিয়ান বিল্ডিং ও সাইড ডেভেলপমেন্ট কাজ করা হবে। এ কাজ বাস্তবায়নে ঢাকা মার্কেনটাইল কর্পোরেশন লিমিটেড।

(Visited 17 times, 1 visits today)