মাছপাড়ায় আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ রেজা শিশির :

11

বৃহত্তর ফরিদপুর থেকে বিএনপিকে উৎখাত করতে হবে। পাশাপাশি এ অঞ্চলের মানুষকে শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ থাকা উচিৎ। কেননা এ সরকার ক্ষমতায় এসে এ অঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছে। এখন আর কাউকে সারের জন্য লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতে হয়না। এখন মানুষকে আর কাঁচা রাস্তা দিয়ে চলতে হয়না। বিদ্যুৎ বিহীন এলাকা নেই বলেই চলে। তাই এ অঞ্চলের মানুষকে আওয়ামীলীগকে ভালবাসা উচিৎ। পাশাপাশি বিএনপিকে উৎখাত করা প্রয়োজন।
গত শনিবার রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাজবাড়ী-২ আসনের এমপি ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল¬ুল হাকিম এসব কথা বলেন।
স্থানীয় হাই স্কুল মাঠে অনুষ্ঠিত সম্মেলনে মাছপাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খোন্দকার সাইফুল ইসলামের (বুড়ো) সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ, সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরোজ, সাধারন সম্পাদক হাসান আলী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিত্তরঞ্জন কুন্ডু,আওয়ামীলীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক শামসুল আলম মৃধা, নুরুল ইসলাম খান, আকবর আলী, আবুল কালাম মিয়া, আবুল ফজল প্রমুখ নেতা বক্তব্য রাখেন।
সম্মেলনে সভাপতি পদে সুজা উদ্দিন মৃধা, সহ-সভাপতি পদে আব্দুল আলী মিয়া (চাঁদ মাষ্টার), আবুল ফজল, ওমর আলী, নুরুল ইসলাম খান ও আব্দুস সামাদ এবং সাধারন সম্পাদক পদে সালমা আকবর আলী ও সহ-সাধারন সম্পাদক পদে নজরুল ইসলাম নজু’র নাম ঘোষনা করা হয়। পরবর্তীতে আলোচনা করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সম্মেলন অনুষ্ঠানে জানানো হয়।

(Visited 31 times, 1 visits today)