গোয়ালন্দে সড়ক দুর্ঘটনায় নিহত ২

আজু সিকদার/নজরুল ইসলাম :

ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ রেলগেট এলাকায় ট্রাকের চাপায় থ্রীহুইলারের যাত্রী আবুল কাশেম (৫০) ঘটনাস্থলেই মারা যান। সে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের গৌরিপুর গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে। এ ঘটনায় থ্রীহুইলারের অপর ১০ যাত্রী মারাত্মক আহত হন। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গত মঙ্গলবার রাতে মাহেন্দ্র চালক জালাল উদ্দিন চিকিৎসাধিক অবস্থায় ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালে মারা যায়।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, দৌলতদিয়া ঘাট থেকে ১০জন যাত্রী নিয়ে থ্রীহুইলার (মাহেন্দ্রা) রাজবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে আসে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আবুল কাশেমের মৃত্যু হয়। এতে থ্রীহুইলারের অপর ১০ যাত্রী মারাত্মক আহত হন। আহতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার উদয়পুর গ্রামের শাবানা (৩০), তার মেয়ে জুঁই (৪), আলাদিপুর এলাকার মো. আমজাদ শেখ (৫০), ফেলুর দোকান এলাকার থ্রীহুইলারের চালক মো. আলাউদ্দিন (৩২), রাজবাড়ী শহরের কজেল পাড়া এলাকার রতন (২৫), গোয়ালন্দ উপজেলা মকবুলের দোকান এলাকার সজীব (২৫), রাজশাহীর চারঘাট এলাকার মো. হামিদুর রহমান (২৯), একই জেলার বাগমারা এলাকার মো. আলাউদ্দিন (৪০), রফিকুল ইসলাম ও রফিকুল ইসলাম (৩০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
গোয়ালন্দ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. একেএম মাহবুবুল আলম জানান, গুরতর আহত ৭জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম নাসির উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(Visited 20 times, 1 visits today)