বালিকাবধু ইমা হত্যার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক :

বালিকাবধু ইমা

বালিকাবধু ইমা

রাজবাড়ীতে শ্বাসরোধে হত্যার অভিযোগে ইমা বেগম নামে এসএসসি পরীক্ষার্থী এক গৃহবধুকে হত্যার অভিযোগে গত রবিবার সকালে রাজবাড়ী থানায় ৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন, ইমা’র বড় ভাই লিটন মোল্লা।
মামলায় ইমা’র স্বামী মহিউদ্দিন মন্ডল মিরাজ, দেবার নেকবার মন্ডল, ফেরদৌস মন্ডল, স্বাশুরী মমতাজ বেগম, ননদ রুমা বেগম ও নদদ জামাই জাকির হোসেন।
রাজবাড়ী থানার ওসি শহীদুল ইসলাম জানান, ইতোমধ্যেই ইমা’র স্বাশুরীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামীরা আতœগোপন করলেও তাদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।
জানাগেছে, রাজবাড়ী জেলা সদরের খানখানাপুর ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের তোরাপ আলী মোল্লার মেয়ে ইমা বেগম (১৬)এর সাথে প্রেমের সম্পের্কে জড়িয়ে পরে পাশ্ববর্তী বালিয়াডাঙ্গী গ্রামের নিকবর মন্ডলের ছেলে মিরাজ মন্ডল (২৫)। ওই সম্পর্কের জের ধরে দুই বছর পূর্বে বাড়ী থেকে পালিয়ে বিয়েও করে তারা। উভয় পরিবারের সম্মতি ছাড়া ওই বিয়ে হওয়ায় নানা কাঠখড়ি পুড়িয়ে স্বামীর বাড়ীতে উঠলেও সেখানে বসবাস করা হয়নি ইমা’র। শ্বশুর, শ্বাশুরী, দেবর ও ননদদের অত্যাচারে কয়েকদিন পরই তাকে পিতার বাড়ীতে ফিরে আসতে হয়। বিগত রোজার ঈদের পরে তাকে শ্বশুরালয়ের লোকজন এসে ওই বাড়ীতে ফিরিয়ে নিয়ে যায়। সেই থেকে ওই বাড়ীতেই ছিল তার বসবাস।

(Visited 37 times, 1 visits today)