জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

9_n

গত সোমবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত সভার সিদ্ধান্ত বাস্তবায়নের অপ্রগতি পর্যালোচনাসহ জেলার সার্বিক অপরাধ প্রবণতা, মাদক বিরোধী অভিযান, ভ্রাম্যমান আদালত পরিচালনা, খাদ্যে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা, জেলা ও উপজেলা টাস্কফোর্স অভিযান, জঙ্গীবাদ দমনে সচেতনা সৃষ্টি, ইভটিজিং প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ বিষয়সহ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি আলোচনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী, রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসাদুজ্জামান কবির, জেলার ৫টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় শারদীয় দুর্গোৎসব এবং পবিত্র ঈদ-উল-আযহার প্রাক্কালে দৌলতদিয়া ঘাট দিয়ে যাতায়াতকারী পরিবহন ও যাত্রীসাধারণের সূষ্ঠু পারাপারের সার্বিক ব্যবস্থাপনায় জেলা প্রশাসন এবং জেলা পুলিশ প্রশাসনসহ ঘাট ব্যবস্থাপনায় সংশ্লিষ্ট সকলের সার্বিক তৎপরতার জন্য ধন্যবাদ জানানো হয়।

(Visited 15 times, 1 visits today)