দৌলতদিয়া ঘাট পরিদর্শনে আসছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক :

2009-12-22__mt01

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যাত্রী ও পণ্য পারাপার নিশ্চিতসহ সম্ভাব্য যানজট এড়াতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গৃহীত উদ্যোগ সহ সার্বিক অবস্থা সরেজমিন প্রত্যক্ষ করতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী শাজাহান খান এমপি আজ শুক্রবার দৌলতদিয়ায় ঘাট পরিদর্শনে আসছেন ।
স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মন্ত্রী শজাহান খান মাদারীপুর থেকে সড়ক পথে দৌলতদিয়ার উদ্দেশ্যে রওয়ানা হবেন। বিকেল ৪ টায় দৌলতদিয়া ঘাট পরিদর্শন শেষে নৌপথে পাটুরিয়া পৌছে সেখানে পরিদর্শন শেষে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন। এসময় মন্ত্রীর সফর সঙ্গী হিসেবে নৌপরিবহন মন্ত্রণালয় এবং বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসি’র উর্ধতন কর্মকর্তারা ছাড়াও বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান বিপিএম,পিপিএম উপস্থিত থাকবেন।
দৌলতদিয়া ফেরীঘাটে মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাবেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ও সংরক্ষিত নারী আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী। রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান,পুলিশ সুপার তাপতুন নাসরীন সহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের শীর্ষ কর্মকর্তাগণ এসময় উপস্থিত থাকবেন।
জানা গেছে, এবার ঈদ উল আযহার র্প্বূ ও পরবর্তী সময়ে দৌলতদিয়া ফেরী ঘাটের যানজট পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঈদের আগে ও পরে ৩ দিন করে টানা ৭ দিন সরকারীভাবে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট দিয়ে পন্যবাহী ট্রাক পারাপার বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

(Visited 38 times, 1 visits today)