দৌলতদিয়ার ৪৭ পয়েন্টে ৪ শতাধিক পুলিশ মোতায়েন

নিজস্ব প্রতিবেদক :

hhhh=DSC00363

আসন্ন ঈদ ও পূজা উপলক্ষে দক্ষিণবঙ্গের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া ফেরী ও লঞ্চ ঘাট দিয়ে আগত হাজার হাজার যাত্রীর নির্বিঘœ যাতায়াত নিশ্চিতকল্পে এবং ঢাকাগামী পশুবাহী যানবাহনে চাঁদাবাজী,হয়রানী ও প্রতিবন্ধকতা রোধকল্পে রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠ প্রাঙ্গনে ঘাট এলাকাসহ জেলা অভ্যন্তরে সড়ক ও মহাসড়কে নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন ইউনিট হতে আগত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উদ্দেশ্যে প্রয়োজনীয় ব্রিফিং প্রদান করেন রাজবাড়ীর পুলিশ সুপার তাপতুন নাসরীন।
তিনি জানান, চাঁদাবাজী,হয়রানী ও প্রতিবন্ধকতা রোধকল্পে ১৯ টি পয়েন্টে পিকেট ডিউটি, ২৪ টি পয়েন্টে মোবাইল ডিউটি, ৩টি পয়েন্টে চেকপোষ্ট এবং ১ টি নৌটহলসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে পর্যাপ্ত নিরাপত্তামূলক পুলিশী ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এজন্য ৪১১ জন অফিসার ও ফোর্স পালাক্রমে ৩০ সেপ্টেম্বর থেকে ২৪ ঘন্টা দায়িত্ব পালন করবে। আগামী ১১ অক্টোবর পর্যন্ত এভাবে ফোর্স ও অফিসারগণ দায়িত্ব পালন করবেন। এ ব্রিফিং প্যারেডে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল),হাইওয়ের সহকারী পুলিশ সুপার,গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ও জেলা বিশেষ শাখার ডিআইও-১ সহ উর্ধতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

(Visited 60 times, 1 visits today)