পাংশায় দূর্গা উৎসবের তোরণ ভাংচুর, আহত ২

মাসুদ রেজা শিশির :

রাজবাড়ীর পাংশা পৌর শহরের প্রাণ কেন্দ্রে ষ্টেশন বাজার সার্বজনীন দূর্গাপুজা মন্দির প্রাঙ্গনে আসন্ন শ্বারদীয় দূর্গা উৎসব উপলক্ষে নির্মিত তোরন ট্র্যাক দিয়ে ভাংচুর করার অভিযোগ উঠেছে। পাশাপাশি পৌরসভা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক ও ষ্টেশন বাজার কেন্দ্রীয় দূর্গা মন্দির কমিটির সাধারণ সম্পাদক গৌতম কুমার বসাক ও পাংশা ডেকোরেটর মালিক সমিতির সাধারণ সম্পাদক শাহিন ডেকোরেটরের মালিক মোঃ শাহিনুরের উপর হামলা করার অভিযোগ উঠেছে। আহত গৌতম বসাক ও শাহিন পাংশা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে গৌতম বসাক বাদী হয়ে আকবর হোসেনকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ করে পাংশা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সুত্রে জানাগেছে, গত রবিবার বেলা ১০ টার দিকে ষ্টেশন রোড়ে নির্মিত গেটের নিকট একটি বড় ট্র্যাক এসে দাড়ায়। পরে পৌর এলাকার কুড়াপাড়া গ্রামের অহিত এর ছেলে আকবর হোসেন, হাই মুন্সীর ছেলে সবুর দূর্লভদিয়া গ্রামের চাঁদ আলীর ছেলে বুড়ো ট্র্যাক চালককে জোর করে গেট ভেঙ্গে ট্র্যাক ঢোকাতে বাধ্য করেছে। পরে ওই ট্রাক চালকের সাথে বাকবিতন্ডার এক প্রর্যায় আকবর হোসেন, সবুর, বুড়ো, রাহুলের নেতৃত্বে গৌতম বসাক ও শাহিনের উপর হামলা চালান হয় বলে অভিযোগ করা হয়েছে।
পাংশা থানা সুত্রে জানাগেছে, অভিযোগের প্রেক্ষিতে ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় পুজা উয্যাপন পরিষদের সভাপতি বাবু সুব্রত কুমার দাস সাগর সহ-সভাপতি রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ করদাতা রোটারীয়ান উত্তম কুমার কুন্ডুসহ পুজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ ত্বীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

(Visited 40 times, 1 visits today)