নারুয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই যুবককে কুপিয়ে জখম

31

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামে জমি জমা নিয়ে বিরোধের জের ধরে গত ৩ জুলাই রাতে দুই যুবককে কুপিয়ে জখম করেছে। আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, উপজেলার নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামের সাইফুল শেখের পুত্র সেলিম শেখের সাথে জমি জমা নিয়ে রুস্তম মোল্যার পুত্র মতিয়ার মোল্যার সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে কয়েকদিন পুর্বে মতিয়ার মোল্যা ও তার লোকজন বিরোধ পুর্ন জমিতে যেয়ে খুটি গেড়ে দখলের চেষ্টা চালায়।

আহত সেলিম শেখ জানায়, দীর্ঘদিন ৫০ বছর পুর্বে মতিয়ার মোল্যার পুর্ব পুরুষের নিকট থেকে ৯০ শতাংশ জমি ক্রয় করে। সাম্প্রতিক সময়ে ওই জমির মধ্যে ৩শতাংশ জমি দাবী করে মতিয়ার মোল্যারা। কয়েকদিন পুর্বে ওই জমিতে খুটি গেড়ে দখলের চেষ্টা চালায়। খুটি উঠিয়ে ফেললে মতিয়ার গংরা ক্ষিপ্ত হয়ে ওঠে। বৃহস্পতিবার রাতে তারাবির নামাযের পুর্বে রাস্তার একা পেয়ে ডেকে নিয়ে মতিয়ার, আনোয়ার, পরশ, জাহিদুল, আমিরুলসহ ১০-১৫জন কুপিয়ে জখম করে। মারপিট করে বাড়ীতে ঢুকে ভাংচুরের চেষ্টা চালায়। এসময় রুহুল শেখের পুত্র আজাদ শেখ (২৭) ঠেকাতে গেলে তাকেও কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন শোর চিৎকারে এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে লোকজন আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

(Visited 24 times, 1 visits today)