জেলা শিক্ষা অফিসার হিসেবে সিদ্দিক স্যারের যোগদান

নিজস্ব প্রতিবেদক :

জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন সৈয়দ সিদ্দিকুর রহমান

জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন সৈয়দ সিদ্দিকুর রহমান

রাজবাড়ীর নবাগত জেলা শিক্ষা অফিসার হিসেবে সোমবার বিকালে যোগদান করেছেন সৈয়দ সিদ্দিকুর রহমান (সিদ্দিক স্যার)।
এ উপলক্ষে জেলা শিক্ষা অফিসে এক যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সে সময় উপস্থিত ছিলেন, বিদায়ী জেলা শিক্ষা অফিসার মোকলেছুল ইসলাম, সদর উপজেলা শিক্ষা অফিসার খবির উদ্দিন, পাংশা উপজেলা শিক্ষা অফিসার ইমদাদুর রহমান তালুকদার, কালুখালী উপজেলা শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, গোয়ালন্দ উপজেলা শিক্ষা অফিসার রতন মিয়া, বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান সেলিম প্রমুখ।
জানাগেছে, ১৯৮৭ সালে সৈয়দ সিদ্দিকুর রহমান ইংরেজির সহকারী শিক্ষক হিসেবে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। এ বিদ্যালয়ে চাকুরী করা কালিন সময়েই তার সহকারী প্রধান শিক্ষক হিসেবে পদন্নতী হয়। চলতি বছরের ৮ জুলাই তিনি প্রধান শিক্ষক হিসেবে ঝালকাঠি সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ে যোগদান করেন। গত ১৪ সেপ্টেম্বর তিনি রাজবাড়ী জেলা শিক্ষা অফিসার হিসেবে পদন্নতী পেয়ে রাজবাড়ীতে ফিরে আসেন।
রাজবাড়ীর শিক্ষা ও সাংস্কৃতিক অঙ্গনের প্রিয়মুখ সৈয়দ সিদ্দিকুর রহমান জেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করায় রাজবাড়ী বার্তার প্রধান সম্পাদক পান্থ রহমান ও সম্পাদক জাহাঙ্গীর হোসেন তাকে শুভেচ্ছা জানানোসহ দীর্ঘায়ু কামনা করেছেন।

(Visited 29 times, 1 visits today)