কাহারপাড়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিনিধি :

0036

রাজবাড়ী জেলা শহরের কাহারপাড়া এলাকায় এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গত রবিবার সকালে রাজবাড়ী থানায় ২ জনকে আসামী করে ওই ছাত্রের পিতা একটি মামলা দায়ের করেছেন। ছাত্রের নাম মনিরুজ্জামান শুভ (১৭)। তার পিতার নাম আব্দুল মান্নান খান শিপন। বাড়ী জেলা সদরের রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া গ্রামে। সে রাজবাড়ী পলিটেকনিক্যাল কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।
ওই ছাত্রের পিতা বলেন, গত শনিবার বিকালে রাজবাড়ী পলিটেকনিক্যাল কলেজ ছুটি শেষে বাড়ীর পথে রওনা হয় মনিরুজ্জামান শুভ। সে জেলা শহরের কাহারপাড়া এলাকায় পৌছাতেই স্থানীয় লাল মোহাম্মদ খাঁ’র ছেলে জামাল খাঁ (৩০) ও মৃত আলমগীরের ছেলে সোহাগ (২৬) নামক দুই দূর্বত্ত তার পথরোধ করে। সেই সাথে তার মাথা ও ডান পা কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দূর্বত্তরা পালিয়ে যায়। পরে তাকে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়।
রাজবাড়ী থানার ওসি শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে গত রবিবার বিকাল পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। যদির গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

(Visited 19 times, 1 visits today)