পাঁচুরিয়া থেকে দুই হাজার পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

রাজবাড়ী বার্তা ডট কম :

C 8 JAN

রাজবাড়ী জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের ভান্ডারিয়া মাদ্রাসা এলাকা থেকে দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ নাজমুল হাসান প্রিন্স (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে যুবলীগ নেতা এবং পাঁচুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজী আলমগীরের ভুপাতো ভাই।

গত শুক্রবার রাত সোয়া ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে ইয়াবাসহ আটক হয় প্রিন্স। আটকৃত প্রিন্স জেলা সদরের পাঁচুরিয়া ইউনিয়নের ভান্ডারিয়া এলাকার মোহন মোল্লার ছেলে।
রাজবাড়ী ডিবি পুলিশের এস আই মোঃ কামাল হোসেন ভূইয়া এর সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার রবিউল ইসলামের নেতৃত্বে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা ভান্ডরিয়া মাদ্রাসা এলাকার জনৈক মনোয়ার হোসেনের বাড়ীতে যৌথ অভিযান পরিচালনা করে। এ সময় দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ হতে নাতে গ্রেপ্তার করে প্রিন্সকে। শনিবার দুপুরে ডিবি পুলিশের পক্ষ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
ওই অভিযানে রাজবাড়ী থানার ওসি শাহ্ মোঃ আওলাদ হোসেন, রাজবাড়ী ডিবি পুলিশের এস আই নিজাম উদ্দিন, এএসআই ফকির হাসানুজ্জামান, রাজবাড়ীর এসআই বদিয়ার রহমান উপস্থিত ছিলেন।

(Visited 45 times, 1 visits today)