সেনা বাহিনীর পক্ষ থেকে কালুখালীর ক্ষতিগ্রস্থ কৃষকদের ক্ষতিপূরন প্রদান

শহিদুল ইসলাম, রাজবাড়ী বার্তা ডট কম :

32

বাংলাদেশ সেনা বাহিনীর পক্ষ থেকে কালুখালী উপজেলার ক্ষতিগ্রস্থ কৃষকদের ক্ষতিপূরন কর্মসুচি চালু করা হয়েছে । ৫৫ পদাতিক ডিভিশনের কালুখালী উপজেলার চরাঞ্চলে শীতকালীন মহড়া চলাকালীন সময় যে সব কৃষকের শস্যহানী হয়েছে তাদেরকে এ ক্ষতিপূরন দেওয়া হচ্ছে। গত শুক্রবার ৫৫ পদাতিকের ১৯ ইষ্ট বেঙ্গল(ডিভ সাপোর্ট )ও ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী আনুষ্ঠানিক ভাবে এ ক্ষতিপূরনের টাকা প্রদান করেন।

দুপুরে চররাজপুর এলাকায় ক্ষতিপূরনের টাকা প্রদান করেন১৯ ইষ্ট বেঙ্গল(ডিভ সাপোর্ট )এর লে.কর্ণেল এম মামুদুল হাসান। এসময় লে.কর্ণেল মো.মাহমুদুল হাসান,রতনদিয়া ইউপির চেয়ারম্যান আবুল কাসেম মন্ডল,স্থানীয় ইউপি সমদ্য আঃ কুদ্দুস,উপসহকারী কৃষি কর্মকর্তা শেখ মো: রমজান আলী,আঃ কাইয়ুম খান সহ সেনাবাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন ।
একইদিন বিকেলে ভবানীপুর এলাকায় ৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর লে.কর্ণেল সামসুল আরেফিন ক্ষতিপূরনের টাকা প্রদান করেন । এসময় মেজর শাদমান,ক্যাপ্টেন সামির আজাদ,ক্যাপ্টেন শাহ ইমরান নিয়াজী, রতনদিয়া ইউপির চেয়ারম্যান আবুল কাসেম মন্ডল,স্থানীয় ইউপি সমদ্য আঃ কুদ্দুস,উপসহকারী কৃষি কর্মকর্তা আঃ কাইয়ুম খান সহ সেনাবাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
উভয় বিতরন অনুষ্ঠানে সেনাবাহিনীর পক্ষ থেকে কৃষকদের জানানো হয়েছে ,পর্যায় ক্রমে সব ক্ষতিগ্রস্থ কৃষককেই এ টাকা প্রদান করা হবে।

(Visited 25 times, 1 visits today)