বিগত ৫ বছরে দাদশী ইউনিয়ন উন্নয়ন শীর্ষক আলাচনা

রুবেলুর রহমান, রাজবাড়ী বার্তা ডট কম :

RAJBARI NEWS PIC (1) 19 DEC

বিগত ২০১০ সালে থেকে বর্তমান বছরের চলতি মাস পর্যন্ত প্রায় ৫ বছরে জেলা সদরের দাদশী ইউনিয়নের উন্নয়নের সার্বিক বিষয়ে শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দুপুর ২টার দিকে ইউনিয়নের বক্তারপুর এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে দাদশী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান বাচ্চু এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাওন মোঃ কহিনুর, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদিন, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি গুলজার হোসেন, ইউনিয়ন পরিষদ সচিব গোলাম মোস্তফা, ৫নং ওয়ার্ড সদস্য আব্দুল হাকিম মোল্লা, দাদশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল মাষ্টার, সহ-সভাপতি মজিদ ড্রাইভার, ওহাব মোল্লা, যুগ্ম-সম্পাদক মোঃ মোকলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক করিম মাষ্টার, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সজিব মন্ডল প্রমূখসহ দাদশী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ মহিলা ও পুরুষ সদস্য এবং আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও নেতাকমীগণ।
এ সময় দাদশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান বাচ্চু ২০১০ সালে নির্বাচনের পর থেকে চলতি মাস পর্যন্ত ইউনিয়নে উন্নয়নের সার্বিক চিত্র তলে ধরেন জনগণের সামনে। তার সময়কালে ইউনিয়নে সচেয়ে উন্নয়ন হয়েছে বলে দাবী করেন তিনি। বিশেষ করে রাস্তা, ব্রীজ, কালর্ভাট নির্মান, বিদ্যুৎ সমস্যা সমাধানে তার অগ্রনী ভূমিকা রয়েছে। এছাড়া গরীব হত-দরিদ্রদের মাঝে প্রায় সাড়ে ৪শত টিউবয়েল দিয়েছেন বলে জানান। তিনি জনগণের পাশে আছেন এবং থাকবেন।

(Visited 23 times, 1 visits today)