রাজবাড়ী পৌরসভা নির্বাচন : আ:লীগ প্রার্থীর নির্বাচনী ইস্তেহার প্রকাশ

রাজবাড়ী বার্তা ডট কম :

IMG_1772

রাজবাড়ী পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মহম্মদ আলী চৌধুরী আজ রবিবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে তার নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেন। তিনি ২০০৪ সাথে এ পৌরসভার মেয়র থাকাকালিন ২৫টি উন্নয়ন কাজ করার ফিরিস্তি তুলে ধরেন এবং আগামীতে নির্বাচিত হলে আরো ২৮টি কাজ করবেন বলে অঙ্গীকার করেন। এ সময় আওয়ামীলীগ নেতা কাজী ইরাদত আলী, এডঃ গণেশ নারায়ন চৌধুরী, আব্দুস সোবাহান, আব্দুস সাত্তার, ১৪ দলীয় নেতা জ্যোতি শংকর ঝন্টু, আহম্মেদ নিজাম মন্টুসহ জেলা ও পৌরসভার দলীয় নেতারা উপস্থিত ছিলেন।
সে সময় রাজবাড়ী পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দীতাকারী আওয়ামীলীগের মেয়র প্রার্থী মহম্মদ আলী চৌধুরী বিএনপি’র তরুন মেয়র প্রার্থী অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিতের উদ্দেশ্যে বলেছেন ভাতিজা আমার সাথে হাটা প্রতিযোগীতায় পারবে না। এ পৌরসভার নির্বাচনে সকলেই নবীন-প্রবিনের লড়াই হবার কথা বলছে, আমি আসলে প্রবিন না, এখনো আমার মাথার চুল পাকেনি।
জানাগেছে, আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রাজবাড়ী পৌরসভার নির্বাচন। এ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে ব্যাপক প্রচার-প্রচারনা। ইতোমধ্যেই মাইকিং, পোষ্টার ঝুলানো, হ্যান্ডবিল বিলি করা, দল বেঁধে ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে ভোট ও দেয়া চাওয়ার সর্বচ্চ চেষ্টা শুরু করেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তবে ওই নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে ততই এ পৌরসভার আওয়ামীলীগ ও বিএনপি’র মেয়র প্রার্থীদের মধ্যে টেনশন বৃদ্ধি পাচ্ছে।
এ পৌরসভায় রাজবাড়ী জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলীর স্বামী, এ পৌরসভার সাবেক মেয়র ও পৌরসভা আওয়ামীলীগের সাবেক সভাপতি মহম্মদ আলী চৌধুরী আওয়ামীলীগের প্রার্থী হয়েছেন। সেই সাথে বিএনপি’র প্রার্থী হয়েছেন জেলা বিএনপি’র সভাপতি ও এ পৌরসভার তিন বার নির্বাচিত সাবেক মেয়র ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বড় ছেলে, এ পৌরসভার ৫ নং ওয়ার্ড বিএনপি’র তরুণ সদস্য অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিত। বর্তমান মাঠ জড়িপে নৌকা ও ধানের শীষ প্রতিকের এ দুই প্রার্থীর অবস্থান হাড্ডা-হাড্ডি।

(Visited 36 times, 1 visits today)