রাজবাড়ীতে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী অপহরণ

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ী থেকে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে গত শুক্রবার সকালে রাজবাড়ী থানায় ওই ছাত্রীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলায় জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের মকছের সেখের গার্মেন্ট শ্রমিক ছেলে সাজ্জাদ সেখকে আসামী করা হয়েছে।

গতকাল সকালে ওই ছাত্রীর মা বলেন, তার স্বামী সৌদি আরব ও একমাত্র ছেলে ভারতে থাকে। আর তিনি তার একমাত্র কন্যা সন্তান এই মেয়ে (১৩)কে নিয়ে বাড়ীতে থাকেন। সাম্প্রতিক সময়ে তার মেয়ে মাদ্রাসায় যাওয়া আসার পথে সাজ্জাদ কুপ্রস্তাব দিতে শুরু করে। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে তার মেয়ে তাকে বিষয়টি অবহিত করে। তারা শাসন কারার উদ্দেশ্যে ঘটনাটি সাজ্জাদের পরিবারের সদস্যদের অবহিত করেন। এতে সাজ্জাদ ক্ষিপ্ত হয়। সে তার মেয়ের ক্ষতি করতে উঠে পরে লাগে। এর অংশ হিসেবে গত ৭ ডিসেম্বর তার মেয়ে মাদ্রাসা থেকে বাড়ী ফিরছিল। এ সময় একটি মোটর সাইকেলে সাজ্জাদ ও তার ২/৩ জন সহযোগী জোড় পূর্বক মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। ওই ঘটনার পর থেকেই তিনি আর তার মেয়েকে খুজে পাচ্ছিলেন না। পরবর্তীতে অপহরণ করার বিষয়টি জানতে পেরেন এবং রাজবাড়ী থানায় এসে মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই মামুন অর রশিদ বলেন, অপহরণকারীদের গ্রেপ্তার এবং অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারে একাধিক স্থানে অভিযান চালানো হয়েছে। অভিযান অব্যাহত আছে।

(Visited 19 times, 1 visits today)