বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়ন ক্ষমতাপত্র প্রদান

কাজী তানভীর, রাজবাড়ী বার্তা ডট কম :

RAJBARI BNP PIC 28 NOV

পৌরসভার নির্বাচন বিধিমালা ২০১০ এর ২৩ নভেম্বর ২০১৫ এর প্রজ্ঞাপন মূলে সংশোধিত বিধিমালার সংশ্লিষ্ট উপবিধি অনুসারে বিএনপি’র পক্ষ থেকে গত শনিবার বিকালে রাজবাড়ীর রিটানিং অফিসারের কাছে মেয়র প্রার্থীর মনোনয়ন ক্ষমতাপত্র প্রদান করা হয়েছে।

ওই ক্ষমতাপত্রে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র পৌরসভার মেয়র পদে প্রার্থীর মনোনয়নের প্রত্যায়নপত্র প্রদানের জন্য কেন্দ্রীয় বিএনপি’র যুগ্ন-মহা সচিব মোঃ শাহজাহান কে ক্ষমতা প্রদান করেছে দলের চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।
বিকেল ৩ টার দিকে জেলা বিএনপি’র নেতারা রাজবাড়ী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বক) ও জেলা রিটানিং অফিসার ড. সৈয়দা নওশীন পর্ণিনী’র হাতে ওই পত্রটি তুলে দেন। সে সময় বিএনপি নেতা এম এ খালেক, এ্যাডভোকেট আসাদুজ্জামান লাল, এ্যাডভোকেট এম এ গফুর, এ্যাডভোকেট লিয়াকত আলি বাবু, কেএম এহসান শাহিন, রাজবাড়ী সরকারী কলেজ ছাত্র সংসদের ভিপি মো: আরিফুজ্জামান আরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।
বিএনপি নেতারা জানিয়েছেন, এ পত্র প্রদানের পর থেকেই মূলত রাজবাড়ী, গোয়ালন্দ ও পাংশা পৌরসভায় বিএনপি’র পৌরসভা নির্বাচনের কার্যক্রম শুরু করা হলো। এদিকে, গতকাল বিকালে জেল বিএনপি কার্যালয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় এ তিনটি পৌরসভায় দলীয় মেয়র প্রার্থী চুড়ান্ত করতে একটি কমিটি গঠন করা হয়।

(Visited 35 times, 1 visits today)