পাংশা পৌরসভায় কে হচ্ছেন ক্ষমতাশীন দলের মেয়র প্রার্থী ? দু'মেয়র প্রার্থীসহ ২০ মনোনয়নপত্র সংগ্রহ

মাসুদ রেজা শিশির, রাজবাড়ী বার্তা ডট কম :

8titled-1

রাজবাড়ীর পাংশা পৌরসভার নির্বাচনী তফসীল ঘোষনা হওয়ার সাথে সাথে পাল্টে যাচ্ছে পৌর নির্বাচনের হালচাল তফসীল ঘোষনা হওয়ার পরপরই পৌর নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচারনা সেই সাথে ইতি মধ্যেই পৌর শহরে নির্বাচনী আচরণ বিধি মেনে সম্ভব্য সকল প্রার্থীর বিলবোর্ড ফেসটুন খুলে ফেলা হয়েছে পৌর শহর এখন অভিবাবক খুজতে ব্যাকুল।

পাংশা উপজেলা নির্বাচন অফিসার সুধাংশ কুমার সরকার জানান, এ পৌরসভায় বার্তমান মেয়র ওয়াজেদ আলী মাষ্টার ও স্বতন্ত্র মেয়র প্রার্থী ফরহাদ জামিল এবং ২ জন মহিলা কাউন্সিলর এবং ১৭ জন কাউন্সিলর পদ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এ দিকে নির্বাচনে কাউন্সিলরদের দলীও প্রতিক না থাকায় ইতি মধ্যে বেশ কয়েকজন কাউন্সিলর মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তবে চুল ছেড়া বিশ্লেশন হচ্ছে এবং সর্বত্রই গুনজন চলছে কে হচ্ছে ক্ষমতাশীন দল আওয়ামীলীগের মেয়র প্রার্থী সম্প্রতি সকল প্রার্থীদের উপপেক্ষা করে আলোচনার কেন্দ্রবৃন্দুতে পরিনিত হয়েছেন পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টার ও পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ শফিকুল মোরশেদ আরুজ। স্থানীয় নেতা কর্মীদের সাথে কথা হলে তারা বলেন মাঠের অবস্থানের দিক দিয়ে মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টার এগিয়ে থাকলেও এখন দলীও ভাবে অধ্যক্ষ শফিকুল মোরশেদ আরুজ এর পাল্লা ভারী। উপজেলা আওয়ামীলীগের দায়িত্বশীল এক নেতা না প্রকাশ না করার শর্তে বলেন প্রার্থীতার দিক দিয়ে মেয়র ওয়াজেদ আলী মাষ্টার ও অধ্যক্ষ শফিকুল মোরশেদের মধ্যেই যে কোন একজন প্রার্থী হবেন অন্যদের প্রার্থী হওয়ার সম্ভবনা তেমন একটা নেই তবে এখন প্রর্যন্তু আওয়ামীলীগের সকল প্রার্থীই নিজ নিজ দিক থেকে প্রার্থী হতে লবিং তদবির করে চলছেন তবে শেষ হাসি কে হাসবেন তা দেখার জন্য আগামী ৪ ডিসেম্বর পর্যন্তু অপেক্ষা করতে হবে পৌরবাসির। মেয়র ওয়াজেদ আলী মাষ্টার ও তার কর্মী সর্মথকগন প্রতিটি ওয়ার্ডে সাধারণ ভোটারদের সাথে মত বিনিময় করে চলছেন আর অধ্যক্ষ শফিকুল মোরশেদ আরুজ সময় বুঝে প্রচারনা চালাবেন বলে জানাগেছে।

(Visited 40 times, 1 visits today)