এসআই নিজাম উদ্দিনসহ ৬ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করলেন পুলিশ সুপার

রাজবাড়ী বার্তা ডট কম :

titled-1

গত রবিবার সকালে পুলিশ লাইনের ড্রিল সেডে জেলা পুলিশের মাসিক কল্যান ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় রাজবাড়ী ডিবি পুলিশের এসআই নিজাম উদ্দিনসহ ৬ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেছেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

রাজবাড়ীর পুলিশ সুপার -এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) শুক্লা রায় প্রমুখ। এ সময় রাজবাড়ী সদর থানার ওসি শাহ মোঃ আওলাদ হোসেন পিপিএম, গোয়ালন্দ থানার ওসি এসএম শাহ জালাল, পাংশা থানার ওসি আবু সামা মোঃ ইকবাল হায়াৎ, পুলিশ লাইনের আরআই শাহ আলম, ডিআইও ওয়ান আবুল বাশারসহ পুলিশের এসআই ও কনষ্টেবলরা উপস্থিত ছিলেন।
সভা শেষে অস্ত্র উদ্ধার, মাদকসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গোয়ালন্দের ওসমানকে গ্রেপ্তারের জন্য ডিবি পুলিশ এসআই নিজাম উদ্দিন, অস্ত্র ও মাদক উদ্ধারে সহায়তা করায় কনষ্টেবল সাজিদুল ইসলাম, সামাজিক মানবিকতায় অবদান রাখার জন্য পাংশা থানার এসআই হাফিজুর রহমান, ৪ হাজার পিচ ইয়াবা উদ্ধার করায় গোয়ালন্দ থানার এসআই রাকিবুল ইসলাম, ওয়ারেন্ট তামিল করায় রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান ও এএসআই সোহেল রানাকে সম্মননা স্বারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

(Visited 24 times, 1 visits today)