মেয়র প্রার্থীকে কাজী ইরাদত আলীকে ফুলের শুভেচ্ছা

আল মামুন আরজু, রাজবাড়ী বার্তা ডট কম :

DSCN0483

গত সোমবার সকালে জেলা শহরে রাজবাড়ী -১ আসনের জাতীয় সংসদ সদস্য ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলীর বাসভবনে পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে মেয়র প্রার্থী কাজী ইরাদত আলীর প্রতি পুর্ন সমর্থন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

জনাগেছে, জেলা সদরের পাচঁচুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ইউনিয়নের চেয়ারম্যান কাজী আলমগীর হোসেন, সদর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস ছালাম মিলন, ইউনিয়ন আওয়ামীলীগের ভার প্রাপ্ত সভাপতি আলহাজ্ব দেওয়ান নুরুজ্জামান, সাধারন সম্পাদক মোঃ নুরুল ইসলাম মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোস্তফা ভান্ডারি, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আঃ রশিদ সহ শতাধিক নেতা কর্মি এ সময় উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র প্রার্থী রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ী চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন আপনারা যারা আজ আমার নির্বাচন কালিন সময়ে সহযোগীতার হাত প্রসারিত করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা পৌর সভার ভোটার না হলেও আপনাদের আত্বীয় স্বজন বন্ধু বান্ধব যারা পৌর সভার ভোটার আছেন তাদেরকে আমার নির্বাচনী কাজে সহযোগিতা করতে উদ্ভুদ্ধ করবেন। আল্লাহ যদি আমাকে মেয়র হওয়ার সুযোগ দেয় তবে আমি রাজবাড়ী পৌর সভাকে একটি আধুনিক বাস যোগ্য শহরে রুপান্তরিত করবো।

(Visited 10 times, 1 visits today)