১৬টি সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন কর্মসূচী পালন

রাজবাড়ী বার্তা ডট কম :

65401

উপজেলা পরিষদে হস্তান্তরিত সরকারী ১৬টি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা বিলে ইউএনও’র স্বাক্ষরের সিদ্ধান্ত বাতিল এবং সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনঃবহালের দাবীতে গত বৃহস্পতিবার বিকালে রাজবাড়ী সদর উপজেলার পরিষদের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

হস্তান্তরিত সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী সমন্বয় পরিষদের উদ্যোগে ওই কর্মসূচী পালন করা হয়। কর্মসূচী চলাকালে পরিষদের সভাপতি এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রহিম বক্স, সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষি কর্মকর্তা রকিব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বিআরডিবি’র ইউআরডিও বজলুর রহমান, উপজেলা প্রকৌশলী স্বপন গুহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, শিক্ষা অফিসার নাসরিন সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।
অবস্থান কর্মসুচি পালনকারীরা দাবী করেন ঘোষিত পে-স্কেল ২০১৫ এ বাতিলকৃত সিলেকশন গ্রেড ও টাইমস্কেল পুনবহাল করতে হবে। ১৬ দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের বেতন বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্বাক্ষরের সিদ্ধান্ত বাতিল করতে হবে। স্ব স্ব ক্যাডারের সর্বোচ্চ পদসহ সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের র্শীর্ষ পদে স্ব স্ব ক্যাডারের কর্মকর্তা পদায়ন নিশ্চিত করতে হবে। উপজেলা চেয়ারম্যানকে সভাপতি ও সংশ্লিষ্ট বিভাগীয় দপ্তরের প্রধানকে সদস্য সচিব করে পৃথক কমিটি করতে হবে।

(Visited 22 times, 1 visits today)