বিএনপি ও ওয়াকার্স পার্টির কয়েকশত নেতাকর্মীর আওয়ামীলীগে যোদগান

রাজবাড়ী বার্তা ডট কম :

99titled-1

গত শনিবার দুপুরে রাজবাড়ীতে সৌদি আরব শাখা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক, বাস্তুহারা দল, যুবদল ও ওয়াকার্স পার্টির কয়েকশত নেতাকর্মীর আওয়ামীলীগে যোদগান করেছেন।

এ উপলক্ষে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হয় যোগদান অনুষ্ঠান। জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলী, ফকির আব্দুল জব্বারসহ জেলা ও পৌর আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।
এ সময় আওয়ামীলীগ নেতাদের হাতে ফুলের তোরা তুলে দিয়ে যোগদান করেন, জেলা ওয়াকার্স পার্টির সদস্য, ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এডঃ শফিকুল ইসলাম, যুব মৈত্রীর সহ-সভাপতি সাগর চক্রবর্তী, জেলা বাস্তুহারা দলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, রাজবাড়ী পৌরসভান ৬ নং ওয়ার্ড বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী সেন্টু, জেলা সদরের দাদশী ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সুমন, যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক রহমান মোল্লা, সৌদি আরব শাখা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল হক। সে সময় ওই সব নেতাদের সাথে আসা কয়েক শতাধিক কর্মী ও তাদের সমর্থকও যোগদান করেন।

(Visited 33 times, 1 visits today)