গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

নিজস্ব প্রতিবেদক :

6

পুরুস্কার বিতরনীর মধ্য দিয়ে গত শুক্রবার বিকালে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে ৪৩ তম জাতীয় স্কুল ও মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান।
এ উপলক্ষে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সমাপনী অনুষ্ঠান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সহধর্মিনী আফরোজা ইসলাম। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার খবির উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয় এবং মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে অতিথিরা বিজয়ী দল ও বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার ও ট্রফি তুলে দেন।
অপর দিকে, সমাপনী দিনে ১১ টি ইভেন্টে সাঁতার প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বালক ও বালিকা দলে ৯ জন প্রথম স্থান এবং এবং বালক ও বালিকা দলে ৯ জন দ্বিতীয় স্থান অধিকার করে। বালক দলে কালুখালী রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয় বনাম বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের মধ্যে ফুটবল খেলায় কালুখালী উপজেলা ২-১ গোলে এবং বালিকা দলে রাজবাড়ী সদর কাজী ছমির উদ্দিন উচ্চ বিদ্যালয় বনাম দৌলতদিয়া মডেল হাই স্কুলের মধ্যে ফুটবল খেলায় রাজবাড়ী সদর উপজেলা ৪-০ গোলে বিজয়ী হয়।
উল্লেখ্য, গত ২৭ আগস্ট হতে জেলা পর্যায়ের ৪৩ তম জাতীয় স্কুল ও মাদরাসার প্রীষ্মকালীন এ ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়।

(Visited 16 times, 1 visits today)