কমরেড আলমের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন

রুবেলুর রহমান :

RAJBARI DEATH NEWS 7 OCT

রাজবাড়ী জেলা কৃষক সমিতির সহ-সভাপতি ও জেলা ওর্য়াকাস পার্টির নেতা এবং বরাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কমরেড গোলজার হোসেন আলম এর মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংষ্কৃতিক, পেশাজীবি সংগঠনের নেতাকর্মী ও সুধী সমাজের লোকজন।

বুধবার বেলা ১২টার দিকে জেলা ওর্য়াকাস পার্টির কার্যালয় প্রাঙ্গনে ফুলের শ্রদ্ধা নিবেদনের সময় কমিউনিষ্ট আন্দোলনের অন্যতম এই মানুষটিকে এক নজর দেখার জন্য ভীর জমান অনেকে। এ সময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাজবাড়ীর পৌরসভার মেয়র প্রার্থী কাজী ইরাদত আলী, জেলা ওয়াকার্স পাটির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু, ফকির আব্দুল জব্বার, জেলা জাপা’র সভাপতি এড: খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, সদও উপজেলা বিএনপি’র সভাপতি একেএম ইকবাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
নিহত নেতা কমরেড আলম এর ভাতিজা রাজীব জানান, চাচার হার্টে রিং পরানো ছিল। হঠাৎ রাতে তিনি অসুস্থ বোধ করলে আমরা হাসপাতালে নিয়ে আসি। পড়ে সেখানেই তার মৃত্যু হয়। এবং কর্তব্যরত চিকিৎসক বলেন তিনি হৃদ যন্ত্রে ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তার মৃত্যুতে নির্বাচনি এলাকাসহ জেলায় শোকের ছায়া নেমে এসেছে। চাচার মৃত্যুতে আমাদের অপুরুনিয় ক্ষতি হয়ে গেল। আমরা আমাদের একজন অভিবাভককে হারালাম। তার আত্মার মাগফিরাত কামনা করি।
তিনি আরোও জানান, সাবেক এ চেয়ারম্যানের নামাজে জানাযা জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা বাজার সংলগ্ন মাঠে দুপুর সোয়া ২টায় অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।

ওর্য়াকাস পার্টির নেতা
কমরেড আলমের ইন্তেকাল

রাজবাড়ী বার্তা ডট কম : জেলা কৃষক সমিতির সহ-সভাপতি, জেলা ওর্য়াকাস পার্টির সদস্য এবং জেলা সদরের বরাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কমরেড গোলজার হোসেন আলম (৬২) গত মঙ্গলবার পৌন ১২ টার দিকে রাজবাড়ী হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহে —– রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য শুভাকাংখী রেখে গেছেন।
গতকাল বুধবার বেলা ১২টার দিকে জেলা ওর্য়াকাস পার্টির কার্যালয় প্রাঙ্গনে শ্রদ্ধা জানাতে লাশ আনা হয়। এ সময় জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সাংষ্কৃতিক, পেশাজীবি সংগঠনের নেতাকর্মী ও সুশীল সমাজের সদস্যরা তার মরদেহে ফুলের শুভেচ্ছা প্রদান করেন।
জেলা ওয়াকার্স পার্টির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু বলেন, কমরেড আলম ডায়াবেটিকসহ নানা রোগে বেশ কিছু দিন যাবত ভুগছিলেন। মঙ্গলবার রাত ১০ টার দিকে তিনি হঠাৎ করেই অসুস্থ্য হয়ে পরেন। এর কিছু সময় পরই তাকে রাজবাড়ী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জেলা সদরের বরাট ইউনিয়নের উড়াকান্দা বাজার সংলগ্ন মাঠে গতকাল দুপুর নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাল লাশ দাফন করা হয়।

(Visited 38 times, 1 visits today)