মেয়র প্রার্থী কাজী ইরাদত আলীর মতবিনিময়

রুবেলুর রহমান :

9ed-1

আসন্ন পৌরসভা নির্বাচনে রাজবাড়ী পৌরসভার ১৪ দলের মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, রাজবাড়ী চেম্বার অফ কমাস ও জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি কাজী ইরাদত আলীর সাথে জেলা, সদর ও পৌর ছাত্রলীগ, জেলা মহিলা যুবলীগ, জেলা, সদর ও পৌর যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং পৌর আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী চেম্বার অফ কমার্স কার্যালয়ে এ মতবিনিময় সভা হয়। এ সময় নেতাকর্মীরা রাজবাড়ী পৌর নির্বাচনে ১৪ দলের মনোনিত মেয়র প্রার্থী কাজী ইরাদত আলীকে ফুলের শুভেচ্ছা জানান।
কাজী ইরাদত আলীকে পৌর মেয়র প্রার্থী হিসাবে মনোনিত করায় উপস্থিত নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা গেছে। এবং তাকে মেয়র নির্বাচিত করার প্রতশ্রিুতি ব্যাক্ত করেন নেতা কর্মীরা।

এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য অরুপ দত্ত হলি, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সদর ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম এরশাদ, সাধারন সম্পাদক শেখ মোঃ মিলন, ছাত্রনেতা জাহিদ হাসান শোভন, আব্দুর রশিদ, নজরুল ইসলাম রুবেল, মহিলা যুবলীগের আহ্বায়ক মীর মাহফুজা খাতুন মলি, যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ উমা সেন, জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক আবুল শিকদার, শাহ মোঃ জাহাঙ্গীর জলিল, সদর যুবলীগের সভাপতি মুস্তাফিজুর রহমান শরিফ, সাধারন সম্পাদক মোঃ শওকত হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, সদর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ লুৎফর রহমান বাচ্চু, উদিয়মান যুবলীগ নেতা আলমগীর শেখ তিতু প্রমূখসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

মত বিনিময় কালে কাজী ইরাদত আলী বলেন, রাজবাড়ীকে আধুনিক ও মাদকমুক্ত পৌরসভা হিসেবে গড়ে তুলতে চাই। আমি চাই এই পৌরসভা একটি আধুনিক ও মডেল শহরে রুপান্তরিত হোক। এ জন্য দলমত নির্বিশেষে আমার সকলের সহযোগিতা প্রয়োজন।

(Visited 33 times, 1 visits today)