আর্জেন্টিনার বিজয় দেখে যাওয়া হলো না মেহেদীর

বিশ্বকাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল খেলায় গত ১ জুলাই রাতে মাঠে নামে আর্জেন্টিনা ও সুইজারল্যান্ড। তবে আর্জেন্টিনার একজন সাপোর্টার হিসেবে গভীর আগ্রহ নিয়ে রাত সাড়ে ৯ টা থেকেই ওই খেলা দেখতে টেলিভিশনের সামনে বসেন যুবক মেহেদী হাসান মন্ডল (২২)। খেলার মধ্য বিরোতিতে তিনি ঘরের বাইরে গিয়ে সাপের কামড়ের শিকার হয়ে মারা যান। যে কারণে শ্বাসরুদ্ধকর ওই ম্যাচে তার প্রিয় আর্জেন্টিনার বিজয় দেখে যেতে পারলেন না মেহেদী। এ ঘটনা ঘটেছে, রাজবাড়ী জেলা সদরের দাদশী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে। তার পিতার নাম গোলাপ মন্ডল।

পরিবারের সদস্যরা জানান, আর্জেন্টিনার ভক্ত ছিল মেহেদী। তবে ওই খেলার মধ্যান্য বিরতির পর রাত পৌনে ১১ টার দিকে সে ঘরের বাইরে বের হয়। এ সময় একটি সাপ তার পায়ে কামড় দেয়। সে পা’য়ে বাঁধন দিলেও কিছু সময় পরই তা খুলে ফেলে। তবে বাঁধন খোলার অল্প সময় পরই সে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। তাকে রাতেই একাধিক ওঝাড় কাছে নেয়া হয়। তবে গতকাল বুধবার ভোরে সে মৃত্যুর কোলে ঢলে পরে।  এ ঘটনার পর এলাকার আর্জেন্টিনার সাপোর্টারসহ মেহেদীর পরিবারের সদস্যদের আহাজারীতে বাতাস ভাড়ি হয়ে ওঠে।

মেহেদীর বড় ভাই মৃদুল মন্ডল বলেন, তারা ৪ ভাই ২ বোন। মেহেদী সকলের ছোট। সাপের কামড়ের পর তাকে একাধিক ওঝাড় কাছে নেয়া হলেও জীবন রক্ষা করা সম্ভব হয়নি। তাকে গতকাল বুধবার দুপুরে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়।

(Visited 19 times, 1 visits today)