গাছের চারা ও ঔষধ বিতরন

কাজী তানভীর মাহমুদ :

C 23 JULAY

রাজবাড়ীতে জনসচেতনতা উন্নয়ন সংস্থার হতদরিদ্র ও অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে ফলজ আমের চারা ও খাবার স্যালাইন বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের শ্রীপুর সংলগ্ন হোসনাবাদ জনসচেতনতা উন্নয়ন সংস্থার কার্যালয় প্রাঙ্গনে বিনামূল্যে ৩১ জনের মাঝে এ আম গাছের চারা ও খাবার স্যালাইন বিতরন করা হয়।
এতে জনসচেতনতা উন্নয়ন সংস্থার চেয়ারম্যান সিদ্দিকুর রহমান এর সভাপতিত্ত্বে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান।
বক্তব্য রাখেন, জনসচেতনতা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ফিরোজ আরোয়ার, জনসচেতনতা উন্নয়ন সংস্থার সহ-সভাপতি শাহনুর আলম।
অন্যোন্যের মধ্যে উপস্থিত ছিলেন, মীম নারী বান্ধব মহিলা সংগঠনের সভানেত্রী ফরিদা রহমান, জনসচেতনতা উন্নয়ন সংস্থার কার্য নির্বাহী সদস্য শ্যামলী খাতুন, স্থানীয় আলহাজ¦ ইয়াকুর আলী মোল্লা, ব্যাবসায়ী আবু হেনা মোস্তফা কামাল প্রমূখসহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।
এ সময় বক্তারা বলেন, জনসচেতনতা উন্নয়ন সংস্থা দেশে বৃক্ষায়ন করা ও সুস্থ সবল থাকার লক্ষে আম গাছের চারা ও খাবার স্যালাইন বিতরন করছে। আগামীদিনে এ সব দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে জনসচেতনতা উন্নয়ন সংস্থা। গাছের চারার যেন সঠিক পরিচর্যা হয় সে দিকে সবাইকে লক্ষ্য রাখতে বলেন।

(Visited 46 times, 1 visits today)