ফরিদপুর থেকে চুরি হওয়া অটোরিকশা রাজবাড়ীতে উদ্ধার, দুই চোর গ্রেপ্তার –

রাজবাড়ী বার্তা ডট কম :

DSC02891

 

রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামের বাসিন্দারা গতকাল সোমবার সকালে চুরি যাওয়া একটি ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধার করেছে। সেই সাথে ওই অটো রিকশার দুই জন চোরকে গ্রেপ্তার করতে পুলিশেকে করেছেন সহযোগীতা। গ্রেপ্তারকৃতরা হলো, ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার মশাউজান গ্রামের আফতার মোল্লার ছেলে জাহিদ মোল্লা এবং একই উপজেলার রাম নগর গ্রামের ইমান আলীর ছেলে বাদশা মোল্লা।
ওই অটো রিকশা মালিক সেখ মনির জানান, তিনি ফরিদপুর কোতয়ালী থানার গেরদা গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি তার অটো রিকশাটি প্রতিদিনের ন্যয় বসত বাড়ীর একটি ঘরে তালা মেরে রেখে দেন। গতকাল ভোরে একদল চোর তার ওই ঘরের তালা ভেঙ্গে অটো রিকশাটি নিয়ে চম্পট দেয়।
রাজবাড়ী জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের গ্রামপুলিশ সদস্য ফিরোজ আহম্মেদ বলেন, গতকাল সকালে তার ইউনিয়নের উদয়পুর গ্রামের রাস্তা দিয়ে একটি অটো রিকশা যাচ্ছিল। এ সময় স্থানীয়রা ওই অটো রিকশার যাত্রী আরোহিকে জিজ্ঞাসাবাদ করতেই তারা রিকশাটি ফেলে পালিয়ে যায়। পরে গ্রামবাসী সংঘবদ্ধ হয়ে জেলার বালিয়াকান্দির জামালপুর ইউনিয়নের সাঙ্গুড়া গ্রাম থেকে চোর জাহিদ মোল্লা এবং বাদশা মোল্লাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।
রাজবাড়ী থানার ডিউটি অফিসার এএসআই আশরাফ বলেন, গতকাল বিকালে উদ্ধার করা অটো রিকশাসহ গ্রেপ্তারকৃতদের ফরিদপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

(Visited 119 times, 1 visits today)