রাজবাড়ী সেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের সাহসীকতায় বখাটে আটক –

রাজবাড়ী বার্তা ডট কম :

DSC02899

 

বালিকা বিদ্যালয়ের সামনে মাঝে মধ্যেই আরিফ (১৪) নামে এক কিশোর করে ঘোরাঘুরি। সেই সাথে ছাত্রীদের উদ্দেশ্যে সে করে অশ্লিল উক্তি। আর পছন্দ হলেতো কথাই নেই। করে বসে প্রেম নিবেদন। এমন ঘটনায় অতিষ্ঠ ছাত্রীরা এবার হলো প্রতিবাদী। তারা সংঘবদ্ধ হয়ে সহাসীকতার সাথে ঘিরে ধরে কিশোর আরিফকে। দেয় উত্তম-মাধ্যম এবং পুলিশে। গতকাল রবিবার সকালে এমনি সাহসীকতা পূর্ণ ঘটনা ঘটিছে রাজবাড়ীর ঐতিহ্যবাহী সেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা।
একাধিক ছাত্রী জানায়, রাজবাড়ী জেলা শহরের অংকুর স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীতে পড়–য়া ছাত্র এবং জেলা শহরের দক্ষিণ ভবানীপুর গ্রামের মোকাররম হোসেনের বখাটে ছেলে আরিফ মাঝে মধ্যেই সেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে ঘোরাঘুরি করে। সেই সাথে ছাত্রীদের উদ্দেশ্যে করে নানা রকম অশ্লিল উক্তি এবং প্রেম নিবেদন। তার ওই কর্মকান্ডে রীতিমত অতিষ্ঠ হয়ে ওঠে বিদ্যালয়ে আগত ছাত্রীরা। গতকাল সকালে আরিফ পুন:রায় তাদের বিদ্যালয়ের সামনে আসে এবং বখাটেপনা শুরু করে। এক পর্যায়ে ছাত্রীরা ঐক্যবদ্ধ হয়ে আরিফকে ঘোড়াও করে এবং উত্তম-মাধ্যম দিয়ে আটক করে রাখে।
সেরে বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম জানান, ছাত্রীরা সাহসীকতার সাথে বখাটে আরিফকে আটক করে। পরে ওই বখাটেকে রাজবাড়ী থানা পুলিশের হেফাজতে তুলে দেয়া হয়।
রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান জানান, তাৎক্ষনিক ভাবে আরিফকে সদর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নুর মহল আশরাফির ভ্র্যাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় আদালত পড়াশোনা ও বয়স বিবেচনা করে আরিফের বাবার দুই হাজার টাকা জরিমানা করে। সেই সাথে আরিফ আর কখনো এমন ঘটনা ঘটাবেনা মর্মে মুচলেকা গ্রহণের পর ছেড়ে দেয়া হয়।

(Visited 199 times, 1 visits today)