রাজবাড়ীতে যৌতুকের দাবীতে গৃহবধুকে মারপিট ॥ স্বামী গ্রেপ্তার-

রাজবাড়ী বার্তা ডট কম :

৯০ হাজার টাকা যৌতুক প্রদান করার পর আরো দুই লাখ টাকা দাবী করে এক গৃহবধুকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে  শুক্রবার দুপুরে রাজবাড়ী থানায় তিন জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার প্রেক্ষিতে পুলিশ গৃহবধুর স্বামী ও জেলা শহরের লক্ষিকোল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে।
জানাগেছে, ২০১৪ সালের ১২ নভেম্বর রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মতিউর রহমানের মেয়ে শিউলী খাতুনের সাথে রেজাউল করিমের বিয়ে হয়। বিয়ের পর নগদ যৌতুকের ৯০ হাজার টাকা এবং বিভিন্ন ধরণের মালামাল রেজাউলকে প্রদান করা হয়। সাম্প্রতিক সময়ে রেজাউল আরো দুই লাখ টাকা যৌতুক দাবী করে। চাহিদা মাফিক যৌতুকের টাকা না পেয়ে সে শিউলী খাতুনকে বাবার বাড়ীতে পাঠিয়ে দেয়। প্রায় এক বছর ধরে শিউলী তার বাবার বাড়ীতে অবস্থান করছে। গত বৃহস্পতিবার সকালে রেজাউল শিউলীদের বাড়ীতে এবং ফের যৌতুকের টাকা দাবী করে। শিউলী তাতে রাজি হয় না। এতে ক্ষিপ্ত হয়ে রেজাউল ও তার সহযোগীরা শিউলীকে বেধড়ক মারপিট করে চলে যায়। পরিবারের সদস্যরা আহত অবস্থায় শিউলীকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।
এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী থানার এসআই খান বিল্লাল হোসেন বলেন, ওই মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

(Visited 94 times, 1 visits today)