বালিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলের স্ত্রী নিহত ॥ আহত-২-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর বালিয়াকান্দি-সোনাপুর সড়কের উপজেলার বালিয়াকান্দি ইউনিয়নের জাবরকোল এলাকায় আজ মঙ্গলবার বিকালে মোটর সাইকেল অটোবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বালিয়াকান্দি থানার ডিএসবি ওয়াচার নৈওয়াজ শরীফের স্ত্রী বিলকিছ আক্তার (৪২) চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা গেছে। আহত হয়েছে ডিএসবি ওয়াচার নৈওয়াজ শরীফ ও কুষ্টিয়া জেলা সদরের মতিয়ার রহমানের ছেলে আমিরুল ইসলাম (১৮)।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, উপজেলার বালিয়াকান্দি ইউনিয়নের জাবরকোল গ্রাম এলাকায় অটোবাইক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বালিয়াকান্দি থানার ডিএসবি ওয়াচার নৈওয়াজ শরীফ (৪৯), তার স্ত্রী বিলকিছ আক্তার (৪২) ও আমিরুল ইসলাম (১৮) আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিলকিছ আক্তার মারা যায়।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, সড়ক দুঘর্টনায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ডিএসবি ওয়াচারের স্ত্রী বিলকিছ আক্তার সন্ধ্যায় মারা গেছে।

(Visited 90 times, 1 visits today)