পাংশায় কলেজ ছাত্রীকে তুলে নিয়ে যাবার চেষ্টার ঘটনায় গ্রেপ্তার ৩-

রাজবাড়ী বার্তা ডট কম :

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের জয়কেষ্টপুর গ্রাম এলাকা থেকে এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীকে দূর্বৃত্তরা তুলে নিয়ে যাবার চেষ্টার ঘটনায় গতকাল বুধবার সকালে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ওই মামলার আসামি হিসেবে মোঃ দাউদ (২১) নামে আরো একজন দূর্বৃত্তকে গ্রেপ্তার করেছে। দাউদ জেলার পাংশা উপজেলার হাবাসপুর গ্রামের মনিরুল ইসলাম মনোর ছেলে। এর আগে ওই ঘটনার পুলিশ একই গ্রামের বাদশা মিয়ার ছেলে রাজিব মিয়া (২২) ও তার সহযোগী একই গ্রামের ওসমান মন্ডলের ছেলে রাসেল মন্ডল (২০) কে গ্রেপ্তার করে। গতকাল সকালে তিন জনকেই রাজবাড়ীর আদালতে সোর্পদ করা হয়েছে।
জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সেপেক্টর আক্তার হোসেন জানান, ওই ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে পাংশা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা প্রধান আসামি রাজিব ওই এলাকার একজন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী বখাটে। ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেপ্তার হবার পর টনা চার মাস জেলে খেটে গত এক সপ্তাহ ধরে এলাকায় ফিরে আসে এবং এলাকায় ফিরেই সে ওই ছাত্রীকে ফের উত্ত্যক্ত করা শুরু করে। রাজিবের একটি গ্রুপ রয়েছে। ফলে ভয়ে কেউ তাকে কিছু বলার সাহস পায়না।
উল্লেখ্য, গত মঙ্গলবার দুপুরে সহপাঠিদের সাথে ওই ছাত্রী কলেজ থেকে রিকশা ভ্যানযোগে বাড়ী ফিরছিল। কলেজ থেকে প্রায় এক কিলো মিটার দুরের জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের জয়কেষ্টপুর গ্রাম এলাকায় পৌছলে রাজিবের নেতৃত্বে মোটর সাইকেলযোগে আসা দূর্বৃত্তরা পথ রোধ করে। সেই সাথে তারা ওই ছাত্রীর গলা ও হাত ধরে টানাটানি করে তাকে তুলে নিয়ে যাবার চেষ্টা চালায়।

(Visited 261 times, 1 visits today)