রাজবাড়ীতে দু’পক্ষের মারামারি, গ্রেপ্তার ৫-

রাজবাড়ী বার্তা ডট কম :

h3994

 
প্রবাস থেকে ফিরে আসার পর এক গৃহকর্তা জানতে পারেন তার স্ত্রী’র একাধিক ছেলের সাথে মুঠোফোন এবং ইমোতে প্রেমের সম্পর্ক রয়েছে। ওই ঘটনার জের ধরে তিনি তার স্ত্রীকে শাসন করতে শুরু করেন। এক পর্যায়ে গত শুক্রবার তার স্ত্রী নগদ টাকা, স্বর্ণালংকার ও জামা কাপড় নিয়ে আতœগোপনে চলে যায়। এ ঘটনায় ওই গৃহবধুর বিরুদ্ধে তার স্বামী গোয়ালন্দ থানায় অভিযোগ দায়ের করেছে। আর ওই গৃহবধু পালিয়ে যাবার পর জেলা সদরের পূর্বমূলঘর এবং আলীপুর ইউনিয়নের বারবাকপুরের দুই যুবককের মাঝে দেখা দেয় উত্তেজনা। ওই গৃহবধুকে নিয়ে পালানোর জন্য একজন আরেক জনকে দোষারোপ করে।
জানাগেছে, ওই ঘটনার অংশ হিসেবে গত রবিবার রাত সাড়ে ১০ টার দিকে জেলা সদরের মূলঘর ইউনিয়নের পূর্বমূলঘর গ্রামের রইচ উদ্দিন মিয়ার মোবাইল মেকার ছেলে মওদুদ আহম্মেদ মিয়া ওরফে পান্না মিয়ার নেতৃত্বে ৬জনের একদল যুবক আলীপুর ইউনিয়নের বারবাকপুরের গ্রামের দলিল উদ্দিনের ইলেক্ট্রনিক মিস্ত্রি মুরাদের বাড়ীতে প্রবেশ করে। সেই সাথে পরিবারের সদস্যদের সামনেই তারা মুরাদকে মারপিট করে। এ সময় মুরাদের পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে পান্না ও তার সহযোগী সিরাজুল ইসলাম, রাসেল সেখ ও হিরু সেখকে আটক করতে সক্ষম হলেও অপর দু’জন পালিয়ে যায়। রাতেই থানাপুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মুরাদ উদ্দিনসহ ওই চারজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
গতকাল সোমবার রাজবাড়ী থানা হাজতে আটক থাকা মুরাদ উদ্দিন এবং মওদুদ আহম্মেদ মিয়া ওরফে পান্না মিয়া ওই গৃহবধুকে নিয়ে পালানোর জন্য একে অপরকে দায়ী করে। তবে তারা কেউই ওই গৃহবধুর সন্ধান জানাতে পারেননি।
রাজবাড়ী থানার এসআই বদিয়ার রহমান জানান, গ্রেপ্তারকৃত ৫ জনকেই গতকাল বিকালে মারামারি মামলায় আদালতে সোর্পদ করা হয়েছে।

(Visited 218 times, 1 visits today)