পাল্টা-পাল্টি কর্মসূচীতে রাজবাড়ীতে বন্ধ হলো বিএনপি’র সমাবেশ –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী জেলা বিএনপি’র দুই গ্রুপের প্রকাশ্য বিরোধ চলছে দীর্ঘ দিন ধরে। ওই বিরোধের অংশ হিসেবে দলীয় কার্যালয়ে এক গ্রুপ পূর্ব ঘোষনা দিয়ে সমাবেশের আয়োজন করে। তবে বাঁধ সাধে অপর গ্রুপ। তারা একই স্থানে দেয় পাল্টা কর্মী সভার ঘোষনা। ফলে কোন গ্রুপই  আজ শনিবার তাদের আহুত কর্মসূচী পালন করতে পারেনি। তাদের কর্মসূচী পালন না করতে জেলা প্রশাসনের পক্ষ থেকে উভয় গ্রুপের কাছে পাঠানো হয়েছে চিঠি। এদিকে সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশের আয়োজন হতেও দেখা যায়।
জানাগেছে, গত ১ সেপ্টেম্বর ছিলো বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী। ওই দিন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নেতৃত্বাধিন নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন। তবে ঈদ উল আযহা’র কারণে তারা ওই দিন সমাবেশ করেননি। যে কারণে সে সময় ঘোষনা করা হয়, বিএনপি প্রতিষ্ঠা বাষির্কীসহ বেগম খালেদা জিয়া ও তাকের রহমানের কারামুক্তি দিবস পালন উপলক্ষে আজ শনিবার বিকালে জেলা কার্যালয়ে সমাবেশ করার। সে ঘোষনা অনুযায়ী জেলার ৫টি উপজেলার ৪২টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে ১৫ হাজার নেতা-কর্মীর আজ জেলা কার্যালয়ে উপস্থিত হবার কথা ছিলো।
তবে হঠাৎ করেই গত শুক্রবার বিকালে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হারন অর রশিদ গ্রুপের পক্ষ থেকে জেলা শহরের মাইকিং করা হয়। ওই মাইকিংয়ে বলা হয়, জেলা বিএনপি কার্যালয়ে গতকাল শনিবার বিকালে কর্মী সভা অনুষ্ঠিত হবে।

(Visited 639 times, 1 visits today)