রাজবাড়ীর চন্দনীতে কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারের উদ্বোধন –

রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ীর চন্দনীতে ডিগ্রি প্রথম বর্ষে অধ্যায়নরত প্রতিবন্ধী যুবক ইমদাদুল হককে সামবলম্বি করতে কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারের উদ্বোধন করা হয়েছে।
জানাগেছে, জেলার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আবু বক্কারের প্রতিবন্ধী অবহেলিত ছেলে ইমদাদুল হককে সাবলম্বি করতে তাকে কম্পিউটার বিষয়ক প্রশিক্ষণ প্রদান করা হয়। সেই সাথে তার কর্মসংস্থানের লক্ষে একটি কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারও গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়। যার লক্ষে বে-সরকারী সংস্থা ভিপিকেএ ফাউন্ডেশন ও চন্দনী টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এ্যান্ড কলেজের যৌথ সহযোগীতায় গত সোমবার বিকালে ইমদাদুল হককে দুইটি কম্পিউটার প্রদান করা হয়। এ সময় চন্দনী টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি আসিফ মাহমুদ, ভিপিকেএ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক হাফিজ আল্ আসাদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
ইমদাদুল হক জানায়, সে এখন আর কারও বোঝা নয়। সে প্রাথমিক ভাবে চন্দনী টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট স্কুল এ্যান্ড কলেজের একটি রুমে তার প্রশিক্ষণ সেন্টারটি পরিচালনা করবে। এ প্রশিক্ষণ সেন্টার থেকে স্বল্প মূল্যে এলাকার শিক্ষার্থী ও বেকার যুবকরা প্রশিক্ষণ গ্রহণ করে তার মত স্বাবলম্বী হতে পারবে।

(Visited 40 times, 1 visits today)