রাজবাড়ীর বরাটে আব্দুল খালেক মুন্সী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত-

রুবেলুর রহমান/ইমরান হোসেন মনিম, রাজবাড়ী বার্তা ডট কম :

 

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নে মরহুম আব্দুল খালেক মুন্সি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় আবাহনী স্পোটিং ক্লাব শেখ জামাল স্পোটিং ক্লাবকে ৬-১ গোলে পরাজিত করেছে।
শুক্রবার বিকালে বারট একতা ক্লাবের উদ্যোগে মোঃ কাদের মুন্সির পৃষ্ঠপোষকতায় ক্লাবের মাঠ প্রাঙ্গনে এ ফাইনাল খেলা হয়। এতে বরাট একতা ক্লাবের সভাপতি মোঃ মেছের আলী খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এসএম নওয়াব আলী, জেলা আওয়ামী লীগ নেতা অশোক বাগচী, সদর থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া, রাজবাড়ী সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক মোঃ আব্দুর রাজ্জাক বিশ্বাস, বরাট একতা ক্লাবের প্রচার সম্পাদক রবিউল আওয়াল রাজন প্রমূখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরাট এককা ক্লাবের সাধারন সম্পাদক মোঃ শাহাবুদ্দিন বিশ্বাস (হারু মেম্বর), জেলা পরিষদ সদস্য মোঃ হাসান ইমাম চৌধুরী, ছোট ভাকলা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, গোয়ালন্দ উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মোঃ সামাদ মোল্লা, বরাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আরশাদ আলী সরদার, সাধারন সম্পাদক শেখ মোঃ ফরিদ উদ্দিন প্রমূখ। খেলাটিতে রেফারির দ্বায়িত্ব পালন করেন, তাওহিদ চৌধুরীর ও সহকারী রেফারির দ্বায়িত্ব পালন করেন রিফাত ও সাজ্জাদ হোসেন।
এ সময় প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার ক্লাবের উন্নয়নে ১ লাখ টাকা বরাদ্দ দেওয়ার ঘোষনা দেন এবং সবাইকে মাদক, সন্ত্রাস ও ইফটেজিং থেকে দুরে থাকার আহ্বান জানান।
এছাড়া এমপির অনুপস্থিতিতে তার প্রতিনিধি হিসেবে এসএম নওয়াব আলী বলেন, এমপি সাহেব জরুরী প্রয়োজনে জেলার বাইরে আছেন । কিন্তু তিনি না থাকলেও এ খেলার টপি কিনে পাঠিয়েছেন ও আমাদের তার প্রতিনিধি হিসাবে পাঠিয়েছেন। আপনাদের এ অঞ্চলের মানুষের তিনি অনেক ভালবাসেন এবং আপনাদের উন্নয়নে তিনি কাজ করন। আপনার এমপি সাহেব ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।
উল্লেখ্য, চলতি বছরের ২৫ আগষ্ট ক্লাবের ৫ দলের অংশ গ্রহনে এলাকায় মাদক, ছিনতাই, ইভটিজিং থেকে যুব সমাজ রক্ষার্থে বরাট একতা ক্লাব এ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

(Visited 66 times, 1 visits today)