রাজবাড়ীতে চলছে বৃক্ষ মেলা –

রাজবাড়ী বার্তা ডট কম :

evled-1

“জীবিকার জন্য গাছ, জীবনের জন্য গাছ”- এ শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে চলছে সাত দিন ব্যাপী ‘বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা’। গতকাল সোমবার ছিল ওই মেলার তৃতীয় দিন।
এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ড. সৈয়দা নওশীন পূর্ণীনি। উপস্থিত ছিলেন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা রকিব উদ্দিন, সম্প্রসার কর্মকর্তা মোঃ বাহাউদ্দিন সেখ, উপ-সহকারী কর্মকর্তা অরুন কুমার বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানে দোলন চাঁপা সাংস্কৃতিক জোট সংগীত পরিবেশন করে।
এর আগে গত শনিবার জেলা প্রশাসক, সামাজিক বন বিভাগ ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে শহরের আজাদী ময়দানে এ মেলার উদ্ধোধন ঘোষনা করেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী। জেলা প্রশাসক জিনাত আরা’র সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফ হোসেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শ্রীনিবাস দেবনাথ, সামাজিক বন বিভাগ ফরিদপুরের বিভাগীয় কর্মকর্তা এনামুল হক ভুইয়া প্রমুখ। মেলায় বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ গাছের চারা ২০টি স্টলে বিক্রি ও প্রদর্শন করা হবে।

(Visited 60 times, 1 visits today)