বালিয়াকান্দিতে কিডনী ও ক্যান্সারে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ –

সোহেল রানা, রাজবাড়ী বার্তা ডট কম :

100_6913

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মঙ্গলবার বিকালে সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে ক্যান্সার, কিডনী, লিবার সিলোসিস, প্যারালাইস ও জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তা কর্মসুচির আওতায় ২জন কিডনী ও একজন ক্যান্সার আক্রান্ত রোগীকে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। আনুষ্ঠানিক ভাবে চেক তুলেদেন, রাজবাড়ী জেলা প্রশাসক জিনাত আরা।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুফিয়া ইয়াসমিন, থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম পিপিএম, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ এহিয়াতুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা খায়রুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মনিরুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, কৃষি অফিসার সাখাওয়াত হোসেন, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) শুশান্ত কুমার বাড়ৈ, বালিয়াকান্দি প্রেস ক্লাবের সভাপতি আতিয়ার রহমান, সাধারন সম্পাদক সোহেল রানা, রাহাত হোসেন ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় কিডনী রোগে আক্রান্ত নবাবপুর ইউনিয়নের পদমদী পশ্চিমপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে আমির হোসেনকে ৫০ হাজার টাকার, ইসলামপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের বুধোই শেখের ছেলে শিশু রাকিব শেখকে ৫০ হাজার টাকার ও ঠাকুর নওপাড়া গ্রামের কাশেম মন্ডলের ছেলে মুনছুর আলী মন্ডলকে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
উল্লেখ্য, উপজেলাতে ৫জনের নামে অনুদান আসলেও ২জন ইতিমধ্যেই মারা গেছেন।

(Visited 55 times, 1 visits today)