রাজবাড়ী পুলিশের কর্মকর্তাদের সম্মাননা ও অবসর কালীন সংবর্ধনা প্রদান –

মেহেদী হাসান, রাজবাড়ী বার্তা ডট কম :

87651

গত মঙ্গলবার সকালে রাজবাড়ী পুলিশ লাইনস ড্রিল শেডে রাজবাড়ী পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের ভাল কাজের সম্মাননা ও অবসর কালীন সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রাজবাড়ীর পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম’র সভাপতিত্বে ভাল কাজের সম্মাননা ও অবসর কালীন সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তৃতা করেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ। এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ীর ডিআইও-১ মোঃ জহুরুল ইসলাম, রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার মিয়া, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ জালাল, গোয়ালান্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর্জা আবুল কালাম আজাদ, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরে আলম ফকির, বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম পিপিএম,পুলিশ লাইনস এর আর আই মোঃ শাহ আলমসহ পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।
পরে রাজবাড়ী সদর থানার এসআই মোঃ বদিয়ারকে ১২ মামলার ওয়ারেন্ট তামিল করায়, গোয়ালন্দ ঘাট থানার এএসআই মোঃ সাগর শেখকে ১৩ টি মামলার ওয়ারেন্ট তামিল করায় এবং জেলা ট্রাফিক পুলিশের টিএসআই দীলীপ কুমার দত্তকে ১ শত ১১টি মামলা দায়েরের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছারাও পুলিশ কনস্টেবল এসএম আছাদুজ্জামান, মোঃ আমির খান, মোঃ রবিউল আওয়াল শিকদারকে অবসর গ্রহন করার জন্য সম্মাননা স্মারক প্রদান করেন রাজবাড়ীর পুলিশ সুপার।

(Visited 72 times, 1 visits today)